‘বুড়ো’ তারকাদের তরুণী প্রেমিকারা

আরিফ হাসান, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৪২ | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৩০

প্রেম কোনো জাত, ধর্ম, বর্ণ মানে না। বয়সের বাধাও কখনো কখনো তুচ্ছজ্ঞান হয়। এ কথা সব যুগে সব কালে দেখা গেছে। এমন কাহিনীর চলচ্চিত্র তো সিনেমার পর্দায় হিট হয় আকছার। এই সিনেমা কিংবা বিনোদন অঙ্গনের অনেক তারকার বাস্তব জীবনেও এমন অসম প্রেমের ঘটনা কম নয়। বুড়ো তারকার তরুণী প্রেমিকা- এমন খবর চাউর হয় প্রায়ই।

চমকপ্রদ এসব বুড়ো-তরুণীর প্রেম সিনেমাকেও হার মানায়। বিনোদন ও ক্রীড়া তারকাদের সঙ্গে অল্প বয়সী নারী জুটিদের বয়সের পার্থক্য বাবা-মেয়ে বা নানা-নাতনির মতো।

মিলিন্দ সুমন ও অঙ্কিতা কানওয়ার: আয়রনম্যান খ্যাত সুপারমডেল মিলিন্দ সুমন চলতি বছরের ২২ এপ্রিল বিয়ে করেন অঙ্কিতা কানওয়ারকে। এর আগে দীর্ঘদিন প্রেম করেছেন এই অসম জুটি। ভারতের দক্ষিণ মহারাষ্ট্রের সমুদ্রশহর আলিবাগের একটি বাগানবাড়িতে যখন তাদের বিয়ে হয় তখন অঙ্কিতার বয়স ২৩ বছর, আর মিলিন্দের বয়স তার থেকে ৩০ বছর বেশি- ৫৩ বছর।

মেয়ের বয়সী অঙ্কিতার সঙ্গে প্রেম নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বহুবার ট্রোলড হয়েছেন সুপার মডেল মিলিন্দ সুমন। তাদের এই সম্পর্ককে কখনোই ভালোভাবে দেখেননি নেটিজেনরা। এমনকি, চুল-দাঁড়ি ও গোঁফে পাক ধরা মিলিন্দর সঙ্গে সম্পর্কের বিষয়টি নিয়ে অঙ্কিতার পরিবার থেকেও অনেক চাপ এসেছিল। প্রথম দিকে তারা বিষয়টি মেনেই নিতে পারেননি। কিন্তু গত বছরের নভেম্বরে মিলিন্দর সঙ্গে দেখা হওয়ার পরই নাকি পরিবারের মনোভাব বদলে যায়। সে সময় গোহাটিতে গিয়ে অঙ্কিতার মা-বাবার সঙ্গে দেখা করে আসেন মিলিন্দ।

অনুপ জালোটা ও জসলিন মাথারু: এ জুটির প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আসে চলতি বছরে অনুষ্ঠিত ‘বিগ বস’-এর ১২তম সিজনের গ্র্যান্ড লঞ্চের পরে। অনুপ-জসলিন দুজনই এবারের সিজনের প্রতিযোগী। ৬৬ বছর বয়সী অনুপ জালোটা ভারতের একজন বিখ্যাত গজল সঙ্গীতশিল্পী। তার ২৮ বছর বয়সী বান্ধবী জসলিনও একজন উঠতি কণ্ঠশিল্পী। অসম এ প্রেমিক-প্রেমিকা জুটির বয়সের ব্যবধান ৩৮ বছর।

হিপ হপ, সালসা, বেলি ডান্সিং শেখা জসলিন নামকরা বলিউড গায়ক মিকা সিংয়ের সঙ্গে মিউজিক অ্যালবামে কাজ করেছেন। ৬৬ বছর বয়সী অনুপের সঙ্গে জসলিনের পরিচয় সঙ্গীত দিয়েই। বছর তিনেক আগে অনুপের কাছে গান শিখতে এসেছিলেন জসলিন। তখন থেকেই শুরু গুরু-শিষ্যের প্রেম। গত তিন বছর ধরে প্রেম করছেন তারা।

রবি শাস্ত্রী ও নিমরত কৌর: ভারতের বিখ্যাত ক্রিকেটার রবি শাস্ত্রী ১৯৯২ সালে অবসর নিলেও তিনি এখনো ভারতীয় ক্রিকেটের গুরুত্বপূর্ণ অংশ। দলটির কোচিংসহ বড় বড় সব দায়িত্ব সামলান তিনি। ৫৬ বছর বয়সী রবি শাস্ত্রী নাকি এখন প্রেম করছেন ৩৫ বছর বয়সী এক অভিনেত্রীর সঙ্গে। নাম নিমরত কৌর। বলিউডের কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে।

২০১৫ সালে একটি জার্মান গাড়ি প্রস্তুতকারী সংস্থার ইভেন্টে দেখা হয় অভিনেত্রী নিমরত ও সাবেক ক্রিকেটার শাস্ত্রীর। আলাপ হয় দুজনের। সেই আলাপই ধীরে ধীরে গড়িয়েছে প্রেম পর্যন্ত। প্রায় তিন বছর ধরে চুটিয়ে প্রেম করছেন নিমরত ও শাস্ত্রী।

কিন্তু ২১ বছরের ছোট প্রেমিকার সঙ্গে সম্পর্কের বিষয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন শাস্ত্রী। মুখ বন্ধ নিমরতেরও। শাস্ত্রী আপাতত এশিয়া কাপ খেলতে দুবাইয়ে অবস্থানরত ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে রয়েছেন। এদিকে ওয়েবসিরিজ ও সিনেমার শুটিংয়ে ব্যস্ত নিমরত।

মহেশ ভাট ও রিয়া চক্রবর্তী: অসম প্রেমের সর্বশেষ খবরটি বলিউডের নামকরা পরিচালক ও প্রযোজক মহেশ ভাট ও অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। তাদের আড়ালে থাকা সম্পর্কটি প্রকাশ্যে আসে গত ১৯ সেপ্টেম্বর। ওই দিন ছিল মহেশ ভাটের ৭০তম জন্মদিন। বিশেষ এ দিনে মহেশের সঙ্গে তোলা দুটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন রিয়া। একটিতে দেখা যায়, রিয়াকে পাশ থেকে জড়িয়ে ধরে আছেন মহেশ। অন্যটিতে রিয়ার প্রায় বুকে নিজের চকচকে টাক মাথাটা ঠেকিয়েছেন অভিনেত্রী আলিয়া ভাটের বাবা মহেশ ভাট।

শুধু ছবিই নয়, আকর্ষণ তৈরি করে রিয়ার লেখা ক্যাপশনও। ছবি দুটি পোস্ট করে মহেশকে উদ্দেশ করে তার চেয়ে ৪৪ বছরের ছোট ২৬ বছর বয়সী অভিনেত্রী লেখেন, ‘শুভ জন্মদিন আমার বুড়োটা। এটাই আমরা। তুমি ভালোবেসে আমাকে জড়িয়ে ধরেছো, আমাকে ভালোবাসা দিয়েছো, তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছো, আমাকে উড়তে শিখিয়েছো। আর কোনো শব্দ আসছে না, ভালোবাসি তোমাকে।’

মহেশ ভাটের সঙ্গে রিয়ার প্রেমকে নানা-নাতনির সম্পর্ক বলে কটাক্ষ করছেন নেটিজেনরা। চলতি বছর মহেশ ভাটের ভাই মুকেশ ভাটের প্রযোজনায় ‘জলেবী’ নামের একটি ছবিতে অভিনয় করেন রিয়া। বলিউডে সূত্রে খবর, সেই ছবিরই শুটিং সেট থেকে নাকি মহেশ ভাটের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে রিয়ার।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস: বুড়োর প্রেমে তরুণী পড়ে কিংবা তরুণীর প্রেমে বুড়ো যেমন হাবুডুবু খায়, তেমনি তরুণ প্রেমিকের সঙ্গে বুড়ির প্রেমও আছে অনেক। এরই সর্বশেষ সংযোজন বলিউড-হলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এই আন্তর্জাতিক তারকা অভিনেত্রী সম্প্রতি বাগদান সেরেছেন তার চেয়ে ১০ বছরের ছোট নিক জোনাসের সঙ্গে।

গত ৬ আগস্ট মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে আংটি বদল হয় সাবেক এই বিশ্বসুন্দরীর। চলতি বছরেই বিয়ে হওয়ার কথা রয়েছে তাদের। ৩৬ বছরের প্রিয়াংকা ও ২৬ বছর বয়সী নিক জোনাস প্রেম করছেন বেশ ক বছর ধরে।

সুবর্ণা মোস্তাফা ও বদরুল আলম সৌদ: বাংলা নাট্য ও চলচ্চিত্র জগতের জনপ্রিয় মুখ সুবর্ণা মুস্তফা। ৫৮ বছর বয়সী সুবর্ণা বর্তমানে সংসার করছেন ৪০ বছর বয়সী নাট্যনির্মাতা বদরুল আলম সৌদের সঙ্গে। দুজনের বয়সের ব্যবধান ১৮ বছর। হুমায়ুন ফরিদীর সঙ্গে ছাড়াছাড়ির পর ২০০৮ সালের ৭ জুলাই সৌদকে বিয়ে করেন সুবর্ণা।

(ঢাকাটাইমস/২৫ সেপ্টেম্বর/এএইচ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :