পর্নোগ্রাফি মামলায় বরিশালে ইউপি সদস্য বরখাস্ত

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৪

নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় আদালত অভিযোগপত্র আমলে নেয়ায় বরিশালের আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য মো. শামীম তালুকদারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ (ইপ-১ অধিশাখা)’র উপসচিব মো: ইখতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপুল চন্দ্র দাস শুক্রবার বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার শামীম তালুকদারের বরখাস্তের কপি হাতে পেয়েছেন তিনি। বিষয়টি ইউনিয়ন চেয়ারম্যানসহ সংশ্লিস্ট সকলকে অবহিত করা হয়েছে।

উপসচিব মো. ইখতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত আদেশে উল্লেখ করা হয়, উপজেলার রাজিহার ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য মো: শামীম তালুকদারের বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে অভিযোগপত্র আদালত আমলে নেয়ায় তাকে ১৮ সেপ্টেম্বর সাময়িক বরখাস্ত করা হয়েছে।

২০১৭ সালের ২৭ সেপ্টেম্বর আগৈলঝাড়া থানায় পঞ্চম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে গণধর্ষণ ও ধর্ষণ ভিডিও চিত্র মুঠোফোনে ছড়িয়ে দেয়ার অভিযোগে ইউপি সদস্য শামীম তালুকদারসহ ৮ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলায় আগৈলঝাড়া থানার তৎকালীন পরিদর্শক খোন্দকার আবুল খায়ের ৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করলে আদালত তা আমলে নিয়ে বিচার কার্যক্রম শুরু করেন।

ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/টিটি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :