নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪২

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের স্বপ্ন দেখাচ্ছেন এবং সেগুলোর বাস্তবায়ন করছেন। তিনি নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করছেন। ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার ঘোষণা দিয়েছেন। মানবতার মা শেখ হাসিনা এখন বিশ্বনেত্রী এবং বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের জনগণকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

শনিবার বিকালে নতুন সরকারিকরণকৃত কালিহাতী আরএস পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে তিনতলা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইকবাল সোবহান বলেন, ‘জনগণকে সিদ্ধান্ত নিতে হবে এদেশ শেখ হাসিনার নেতৃত্বে সব অশুভ শক্তি পরাজিত হয়ে একটি অসাম্প্রদায়িক ও উন্নত রাষ্ট্রে পরিণত হবে। না হলে পরাজিত মৌলবাদী শক্তিরা ক্ষমতায় এসে দেশকে আবার পিছিয়ে নিয়ে যাবে।’

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘বর্তমান সরকার বাজেটে শিক্ষাখাতে সর্বোচ্চ বরাদ্দ দিয়ে থাকে। শিক্ষার্থীদের সরকারি সুযোগ সুবিধা নিয়ে কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজেকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে।’

কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ডা. কামরুল হাসান খান, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, দৈনিক সময়ের আলো পত্রিকার সম্পাদক রফিকুল ইসলাম রতন, এফবিসিসিআইয়ের ভারপ্রাপ্ত সভাপতি আবু নাসের।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার লিয়াকত আলী, কালিহাতী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা এবং নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মামুদসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী, অভিভাবকবৃন্দ এবং স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। এরপর তথ্য উপদেষ্টা উপজেলার নারান্দিয়া টিআরকেএন স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠানে যোগ দেন।

এর আগে শনিবার দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন ইকবাল সোবহান চৌধুরী।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/আরকে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :