সারাদেশে ট্যুরিস্ট কোচ ভাড়া দিচ্ছে ‘কনভয় সার্ভিস’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৬

ভ্রমণের অন্যতম বাহন গাড়ি। ঢাকার বাইরে দলবেঁধে ঘুরতে গেলে অনেকে ঝামেলায় পড়েন গাড়ি ভাড়া নিয়ে। এই চিন্তা দূর করতে বিশ্বমানের ট্যুরিস্ট কোচ সার্ভিস দিচ্ছে ‘কনভয় সার্ভিস’নামের একটি প্রতিষ্ঠান।  প্রতিষ্ঠানটি দেশের প্রায় সব জায়গায় ভ্রমণের জন্য গাড়ি ভাড়া দিচ্ছে। বর্তমানে তাদের পাঁচ শতাধিক গাড়ি রয়েছে।

রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে ‘৭ম এশিয়ান ট্যুরিজম ফেয়ারে’ অংশ নিয়েছে প্রতিষ্ঠানটি। সেখানেই ঢাকাটাইমসের সঙ্গে কথা হয় কনভয় সার্ভিসের জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম শিবলীর সঙ্গে। তিনি বলেন, আমরা আধুনিক রেন্টেকার সার্ভিস দিয়ে থাকি।  আমাদের রয়েছে বিশ্বমানের ট্যুরিস্ট কোচ। বিভিন্ন করপোরেট প্রতিষ্ঠানকেও আরমা সেবা দিয়ে থাকি। এমন কোনো বড় প্রতিষ্ঠান নেই যাদের আমরা রেন্ট-এ কার সার্ভিস দিইনি।

শিবলী বলেন, এখন অনেকেই দলবেঁধে ঘুরতে বের হয়। আমাদের রয়েছে আরামদায়ক বিভিন্ন গাড়ি যেগুলোর মাধ্যমে আমরা সারাদেশেই এই সার্ভিস দিয়ে থাকি।

কনভয় সার্ভিসের জেনারেল ম্যানেজার বলেন, ২৯ সিটের এসি ট্যুরিস্ট মিনিবাস একদিনের জন্য ঢাকার আশেপাশে যাওয়ার জন্য ভাড়া ১২ হাজার টাকা। আর ঢাকার বাইরে দিনপ্রতি ভাড়া ১৩ হাজার। আর তেল খরচ কাস্টমার দিলে ঢাকার ভেতরে নয় হাজার ৫০০ টাকা ও ঢাকার বাইরে ১০ হাজার টাকা।

এই কর্মকর্তা জানান, ১৫ সিটের নিশান আরভান মাইক্রোবাস ঢাকার ভেতরে সাত হাজার ৫০০ টাকা। আর ঢাকার বাইরে একদিনের জন্য আট হাজার ৫০০ টাকা। আর তেল খরচ ভ্রমণকারী বহন করলে ঢাকার ভেতর পাঁচ হাজার ৫০০ টাকা ও ঢাকার বাইরে ছয় হাজার টাকা।

কনভয় সার্ভিসের আধুনিক মিনিবাস, মাইক্রোবাস, জিপসহ প্রায় ৫০০ গাড়ি রয়েছে জানিয়ে জাহিদুল ইসলাম শিবলী বলেন, ভ্রমণকারীরা আমাদের সঙ্গে যোগাযোগ করলে তাদের আমরা প্রয়োজনীয় সেবা দিতে পারবো। অনলাইনে convoy92@hotmail.com,www.convoyservice.com,www.facebook.com/convoyservice . এ বুকিং দেয়া যাবে।

কনভয় সার্ভিসের ঠিকানা- বাড়ি নম্বর ৭, রোড নম্বর ১৯/এ, সেক্টর ৪ উত্তরা, ঢাকা -১২৩০। ফোন:+৮৮০২৮৯৩১১০৮/৮৯২৩৭৯৫; মোবাইল ০১৭৭৮২০২৪২৩।

বিভিন্ন আকর্ষণীয় ভ্রমণ অফার, হোটেল, রিসোর্ট বা প্যাকেজ বুকিংসহ বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে এশিয়ান ট্যুরিজম ফেয়ারে। ২৮ সেপ্টেম্বর শুরু হওয়া এ মেলা শেষ হবে ৩০ সেপ্টেম্বর। মেলায় বাংলাদেশসহ ভারত, নেপাল, চায়না, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, সিঙ্গাপুরের বিভিন্ন পর্যটন সংস্থার ১২০টি স্টল রয়েছে। মেলা সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/জেআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত