হাসপাতাল ছাড়লেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৮ | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৭

এশিয়া কাপ চলাকালীনই দেশে ফিরতে হয়েছে সাকিব আল হাসানকে। তার আঙ্গুলের পরিস্থিতি এতটাই খারাপ ছিল যে আর সময় নষ্ট করার সুযোগ ছিল না।

২৬ সেপ্টেম্বর রাতে ঢাকায় অ্যাপোলো হাসপাতালে সার্জারি হয় সাকিবের। বোলিং করেন যে হাত দিয়ে সেই হাতের অনামিকা থেকে ৬০ থেকে ৭০ মিলিগ্রাম পুঁজ বের করেন চিকিৎসকরা। চার দিন হাসপাতালে থাকার পর আজ বাসায় ফিরলেন সাকিব।

আনুষ্ঠানিক সংবাদ বিবৃতিতে এ খবর জানিয়েছে অ্যাপোলো হাসপাতাল কর্তৃপক্ষ। বিবৃতিতে তারা লিখেছেন,বিশ্বনন্দিত ক্রিকেট খেলোয়াড় বাংলাদেশের সাকিব আল হাসান বাম হাতের কনিষ্ঠ আঙ্গুলে ফোলা ও তীব্র যন্ত্রণা নিয়ে গত ২৭ সেপ্টেম্বর ঢাকার এ্যাপোলো হাসপাতালে আসেন। আমরা বিষয়টিকে অত্যন্ত গুরুত্বে সঙ্গে এবং বিসিবির সাথে আলোচনা সাপেক্ষে দ্রুত অপারেশনের সিদ্ধান্ত নিই। হাসপাতালে ভর্তির দুই ঘণ্টার মধ্যে অপারেশন সম্পন্ন করা হয় এবং ৫০-৬০ মিলিলিটার পুঁজি করা হয়। তারপর সংক্রমণজনিত জটিলতা নিরসনের জন্য কালচার ও সেনসিটিভিটি টেস্ট এর জন্য ল্যাবে পাঠানো হয়। রিপোর্টে জানা যায়, সিউডোমোনাস জাতীয় ব্যাকটেরিয়ার মাধ্যমে ইনফেকশনটি হয়েছিল। আমাদের অপারেশনটি সাকসেসফুল হয়েছিল। উনি দ্রুত আরোগ্য লাভ করে আজ ৩০ সেপ্টেম্বর হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়েছেন।

(ঢাকাটাইমস/৩০ সেপ্টেম্বর/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :