ফরিদপুরে সানরাইজ স্কুলের সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০১৮, ১৭:১৮

ফরিদপুর শহরের স্বনামধন্য প্রতিষ্ঠান সানরাইজ প্রি-ক্যাডেট স্কুলের দুই দিনব্যাপী সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় শহরের অম্বিকা মেমোরিয়াল হলে প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে এ পুরস্কার বিতরণ করা হয়।

স্কুলের ঝিলটুলির দুটি ও গোয়ালচামট শাখার শিক্ষার্থীদের কবিতা আবৃতি, চিত্রাংকন, সংগীত মেধাতালিকাসহ বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাড. অনিমেষ রায়। সানরাইজ প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক অপরেশ রায় অপুর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. মহিউদ্দিন মিয়া, মুক্তিযোদ্ধা আমিনুর রহমান ফরিদ, বিটিভির জেলা প্রতিনিধি সাজ্জাদ বাবু, পুলিশ পরিদর্শক (অপারেশন) বিপুল চন্দ্র দে।

অতিথিরা জি বাংলা রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্স এর অন্যতম প্রতিযোগী রোদ, স্কুলের পরিচালক অপরেশ রায় অপুর ছেলে অর্ণিশ রায় এবং বিটিভির জেলা প্রতিনিধি সাজ্জাদ বাবুর ছেলে আইয়্যান হুসাইন সাহিরসহ বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন।

রবিবার শুরু হওয়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে এসময় স্কুলের শিক্ষক-শিক্ষার্থী এবং অভিবাবকবৃন্দ উপস্থিত ছিলেন। ঢাকাটাইমস/০২অক্টোবর/এসবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :