পাঁচ ছাত্রকে ন্যাড়া করায় বিএনপি নেতা জেলে

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০১৮, ২০:১৮

ঠাকুরগাঁওয়ের ভেলারহাট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির পাঁচ ছাত্রের মাথা ন্যাড়া করার ঘটনায় অবশেষে মামলা হয়েছে। সারোয়ার হোসেন নামে এক ছাত্রের পিতা বাদী হয়ে বৃহস্পতিবার রুহিয়া থানায় মামলাটি করেন।

এই মামলায় বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান আব্দুর জব্বারকে বৃহস্পতিবার বিকালে আদালত জেলহাজতে পাঠিয়েছে।

মামলার অপর আসামিরা হলেন ব্যারিস্টার জমির উদ্দীন সরকার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আইযুর আলী (৫৫) এবং দারাজ উদ্দীন (৪৫)। এছাড়াও অজ্ঞাতনামা আরও পাঁচজনকে আসামি করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর উপজেলার ভেলারহাট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র সারোয়ার হোসেনের বাবা ফরিদুল ইসলাম এজাহারে অভিযোগ করেন, তার ছেলে সারোয়ার হোসেন এবং তার চার বন্ধু গত শনিবার (২৯ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। ওই সময় ব্যারিস্টার জমির উদ্দীন সরকার উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে পাশের মোন্নাপাড়া গ্রামের লিটন (১৫) নামে এক ছেলে প্রেমের প্রস্তাব দিয়ে জোর করে ফুল দেওয়ার চেষ্টা চালায়। বিষয়টি ভেলারহাট উচ্চ বিদ্যালয়ের পাঁচ শিক্ষার্থীর নজরে এলে তারা প্রতিবাদ জানায়।

এ ঘটনায় পরদিন রবিবার দুপুর ১টার দিকে ব্যারিস্টার জমির উদ্দীন সরকার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জব্বার ওই পাঁচজন ছাত্রকে তার বিদ্যালয়ে ডেকে পাঠান। এরপর বিদ্যালয়ের একটি কক্ষে আইযুব আলী ও ফারাজ উদ্দীনসহ কয়েকজন শিক্ষকের সহায়তায় শালিস বসানো হয়। শালিসে বিদ্যালয়ের যৌন নিপীড়নকারী লিটনকে না ডেকে ওই শিক্ষার্থীদের মারপিট করে এবং সচিন চন্দ্র শীল নামে এক নাপিতকে মাথার চুল আড়াআড়ি করে কেটে দেয়। পরে তাদের শিক্ষার্থীকে ন্যাড়া করে দেওয়া হয়।

বৃহস্পতিবার ভোরে রুহিয়া থানা পুলিশ বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বারকে তার গ্রামের বাড়ি থেকে আটক করে।

রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, পাঁচ শিক্ষার্থীর এক ছাত্রের বাবার দায়ের করা মামলায় চেয়ারম্যান আব্দুল জব্বারকে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/০৪অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :