গোপালগঞ্জে ছয় প্রতারক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০১৮, ১৪:৪৮

গোপালগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রতারক চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে গোপালগঞ্জ সদর থানা পুলিশ অভিযোগের ভিত্তিতে এদের গ্রেপ্তার করে। গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার আফরোজা বেগম, তার স্বামী রুবেল মেহেদী ও দেবর তনু অনিক এবং সদর উপজেলার তাড়গ্রামের এরশাদ মোল্লা, মশিউর মোল্লা, আঃ আজিজ মোল্লা। এদের মধ্যে প্রথম তিনজন একটি গ্রুপ এবং পরের তিনজন অন্য আরেকটি গ্রুপে বিভক্ত হয়ে এই প্রতারণা করে আসছিল।

পুলিশ জানায়, বিভিন্ন পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে ডিভোর্সি মহিলার সাথে বিয়ে দিয়ে ইউরোপ-আমেরিকা পাঠানোর নাম করে দীর্ঘদিন এই চক্রটি বিভিন্ন জনের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল। এই চক্রের প্রতারণার শিকার হয়ে ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা প্রহল্লাদ বিশ্বাসের কাছ থেকে ৭০ হাজার এবং একই জেলার আনোয়ার মাস্টারের কাছ থেকে ২৭ হাজার টাকা হাতিয়ে নেয় এই প্রতারকরা চক্রটি।

অভিযোগে আরো জানানো হয়, ডিভোর্সি কানাডা প্রবাসী নারীর সাথে বিয়ে দেবার নাম করে কাগজ-পত্র ঠিক করার কথা বলে কৌশলে টাকা হাতিয়ে নিয়ে সটকে পড়ে এই চক্রটি। এ বিষয়ে প্রতারণার শিকার ওই দুইজন পুলিশের কাছে অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন বলেন, চক্র দীর্ঘদিন ধরে প্রতারণা করে সহজ সরল মানুষকে ঠকিয়ে আসছিল। ভুক্তভোগীদের অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/৫অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :