শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দোলনের আহ্বান

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ অক্টোবর ২০১৮, ১৯:১২ | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০১৮, ১৭:১৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ কৃষক লীগের সহসভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য আরিফুর রহমান দোলন। ঐক্যবদ্ধভাবে সব ষড়যন্ত্র ও অপপ্রচার রুখে দিতে তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

শুক্রবার বিকালে ফরিদপুরের বোয়ালমারীতে একটি অনুষ্ঠানে দোলন এই আহ্বান জানান। ময়না এ সি বোস ইনস্টিটিউশন খেলার মাঠে আব্দুস সাত্তার মোল্যা (ধলা মিয়া) স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দোলন।

কৃষক লীগের সহসভাপতি বলেন, আজ দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। বাংলাদেশ আজ সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। আর এর জন্য আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে।

শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে অপপ্রচার হতে পারে এমন আশঙ্কা করে তা রুখে দেয়ার আহ্বান জানান আওয়ামী লীগের এই নেতা। যেকোনো ধরনের ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সোচ্চার থাকার পরামর্শ দেন তিনি।

দোলন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে খেলাধুলায়ও আজ বাংলাদেশ অভূতপূর্ব উন্নয়ন করেছে। এর প্রমাণ আজকের এই ফুটবল টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে একদিন জাতীয় দলের ফুটবলাররা এসে খেলবেন এমনটা আশা করে দোলন। 

এ সময় তিনি আয়োজকদের ধন্যবাদ জানান। আগামীতে আরও বড় পরিসরে এই আয়োজন করার আহ্বান জানান। যেকোনো প্রয়োজনে তাকে ডাকলে পাশে পাবে বলে আশ্বাস দেন ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের এই মনোনয়ন প্রত্যাশী।

কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সারাদেশে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। এই যুদ্ধে আমাদের জয়ী হতে হবে। দেশের ভবিষ্যৎ যুবসমাজ। তারা যোগ্য হলে দেশ পাল্টে যাবে। যুবকদের যোগ্য করে গড়ে তুলতে এই ধরনের খেলাধুলার আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে বলে মনে করেন দোলন।

বিশেষ অতিথি ছিলেন নওয়াব আব্দুল লতিফ ট্রাস্ট (লন্ডন) এর পরিচালক নওয়াবজাদা এ এফ এম আব্দুর রহমান, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক সহ-অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম।

এসময় ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম শহীদ, ময়না ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসির মো. সেলিম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশীদ মোল্যা, আলফাডাঙ্গা সদর ইউনিয়ন চেয়ারম্যান আহাদুল হাসান আহাদ, গোপালপুর ইউনিয়ন চেয়ারম্যান ইনামুল হাসান, বুড়াইচ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল ওহাব পান্নু, বোয়ালমারী উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মনিরুজ্জামান মৃধা লিটন, জাতীয় ক্রিকেটার সাকিব আল হাসানের বাবা খন্দকার মসরুর রেজা প্রমূখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৫অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজপাট বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত