‘ফের ক্ষমতায় এলে গ্রাম-শহরের পার্থক্য থাকবে না’

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০১৮, ২২:১৮

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার হচ্ছে উন্নয়নের সরকার। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আগামীতে শেখ হাসিনার সরকার ক্ষমতায় এলে গ্রাম আর শহরের মধ্যে কোনো পার্থক্য থাকবে না।

মন্ত্রী বলেন, আমরা প্রতিটি গ্রামকে শহরে পরিণত করবো। শহরে যেমন উন্নয়ন হয়েছে গ্রাম ও চরাঞ্চলেও সেই রকম উন্নয়ন হবে। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে আবার ক্ষমতায় আনার আহ্বান জানান মন্ত্রী।

শুক্রবার বিকালে ফরিদপুরে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুর সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের ইউনাইটেড উচ্চ বিদ্যালয় মাঠে এই জনসভার আয়োজন করা হয়।

স্থানীয় সরকার মন্ত্রী বলেন, ফরিদপুরকে আমরা আধুনিকমানের জেলা হিসেবে গড়ে তুলছি। ফরিদপুরে যে উন্নয়ন হয়েছে এমন উন্নয়ন দেশের অন্য জেলাগুলোতে খুব কমই হয়েছে।

মোশাররফ হোসেন বলেন, শুধু চরমাধবদিয়া ইউনিয়নেই ১১০ কোটি টাকার কাজ হয়েছে। আরও কাজ হবে। চরের সাথে শহরের যোগাযোগ সহজ করা হয়েছে। রাস্তা-ঘাটের যে উন্নয়ন করা হয়েছে তা বিগত কোনো সরকারই করেনি।

স্থানীয় সরকার মন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ বিশ্বের দরবারে মাথা তুলে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ সরকারের লক্ষ্যই হচ্ছে উন্নয়ন আর উন্নয়ন। উন্নয়নের এ ধারাবাহিকতা রক্ষা করতে হলে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় না এলে দেশ পিছিয়ে পড়বে।

চরমাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তুহিনুর রহমান খোকন মন্ডল। জনসভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, যুগ্ম সম্পাদক ঝর্না হাসান।

এসময় উপস্থিত ছিলেন কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক মাস্টার, সাধারণ সম্পাদক সামছুল আলম চৌধুরী, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন, ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

সভাটি পরিচালনা করেন চরমাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আউয়াল সরদার। নির্বাচনী সমাবেশকে কেন্দ্র করে দুপুরের পর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বাদ্যযন্ত্র বাজিয়ে দলের নেতা-কর্মীরা সমাবেশস্থল ইউনাইটেড উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত হন।

(ঢাকাটাইমস/০৫অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :