সজলের বাসায় ভূত, আতঙ্কে স্ত্রী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ অক্টোবর ২০১৮, ১৫:৫৪ | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৮, ১৪:৪৪

ভূতের সঙ্গে বসবাস করছেন জনপ্রিয় নাট্য অভিনেতা আব্দুন নূর সজল ও তার স্ত্রী অভিনেত্রী আজমেরী আশা। নতুন ভাড়া বাসায় ওঠার পর থেকেই ভূত আতঙ্কে দিন কাটছে তাদের। তবে সেটা বাস্তবে নয়, এমন ঘটনা দেখা যাবে টেলিভিশনের পর্দায়। সেই ঘটনাকেই বাস্তব রূপ দিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন সজল ও আশা।

দুই তারকাকে ভৌতিক বাসায় পাঠিয়ে আতঙ্কে ফেলে দিয়েছেন নাট্য নির্মাতা সরদার রোকন। নাম দিয়েছেন ‘টেলিফোনিক’। এটি মূলত ৮ পর্বের একটি ওয়েবসিরিজ। যেটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন মনসুর রহমান চঞ্চল। ওয়েব সিরিজটিতে সজকে দেখা যাবে মাহি চরিত্রে। আশার চরিত্রটির নাম ইলমা। কিন্তু কেমন হবে সজল ও আশার সেই ভৌতিক গল্প।

ওয়েবসিরিজটির কাহিনি বলছে, স্বামী-স্ত্রী মাহি ও ইলমা নতুন ভাড়া বাড়িতে ওঠেন। এই বাড়ির একটি ঘরকে তারা স্টোররুম হিসেবে ব্যবহারের চিন্তা করেন। সেই স্টোররুমে ছোট্ট টেবিলের ওপর রাখা একটি ল্যান্ডফোন। কিন্তু সমস্যা হচ্ছে, সময়ে-অসময়ে এই ল্যান্ডফোনে রিং বাজতে খাকে। ফোন রিসিভ করলে কোনো সাড়া পাওয়া যায় না। এছাড়া বাড়িওয়ালার অদ্ভূত আচরণও তাদের আতঙ্কিত করে। 

এক রাতে ইলমা সেই ঘরে কৌতুহলবশত উঁকি মারেন। ঘরে আলো জ্বালানোর জন্য সুইচ অন করেন, কিন্তু লাইট জ্বলেই আবার বাল্ব কেটে ঘর অন্ধকার হয়ে যায়। ইলমা ঘর থেকে বের হয়ে আসতে গেলে সেই ল্যান্ডফোনের রিং বেজে ওঠে। তিনি এগিয়ে যান ফোনের দিকে। ধরবেন কিনা বুঝতে পারেন না। দ্বিধা-দ্বন্দ্বের মাঝেই ফোনটা কেটে যায়।

তারপর ইলমা ঘুরে দরজার দিকে যেতে গেলে আবারও ফোনটা বাজতে শুরু করে। তিনি ফোনের দিকে তাকিয়ে থাকেন। ঠিক তখনই ছায়ার মতো কিছু একটা যেন ইলমার পেছন দিয়ে দ্রুত চলে যায়। ইলমা ঘুরে তাকান কিন্তু কাউকেই দেখতে পান না। ভয়ে তার বুকের ভেতরে কম্পন শুরু হয়ে যায়।

এরপর কী হয়? সেটা দেখতে হলে অপেক্ষা করতে হবে আগামী ১০ অক্টোবর পর্যন্ত। কেননা, ওইদিন থেকেই ‘টেলিফোনিক’ নামের এ ওয়েবসিরিজটি বঙ্গবিডির নতুন অ্যাপ ‘ওয়াচ মোর’-এ প্রচারিত হবে। এই ওয়েবসিরিজ দিয়েই অ্যাপটি যাত্রা শুরু করবে।

ভূতুড়ে গল্পের ওয়েবসিরিজটিতে বিভিন্ন চরিত্রে আরও রয়েছেন মাসুম আজিজ, অদ্বিতীয়া, জিদান, মেরাজ ও সোহাগ প্রমুখ। নাটক ও টেলিফিল্ম নির্মাতা সরদার রোকন এই প্রথম কোনও ওয়েবসিরিজ পরিচালনা করলেন। তিনি বললেন, ‘সব সময়ই দর্শকদের ভিন্ন কিছু উপহার দেয়ার চেষ্টা করি। আশা করি এই কাজটিও তাদের ভালো লাগবে।’

ঢাকাটাইমস/০৬ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত