রঙ বাংলাদেশে শারদীয় পোশাক

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৮, ১৮:১৯

আর কদিন পরেই বাঙালি মেতে উঠবে শারদীয় উৎসব উদযাপনে। প্রকৃতির মতো উচ্ছ্বল এখন সবাই উৎসবের রঙে রঙ মেলাতে। রঙ বাংলাদেশও সবাইকে রাঙাতে প্রস্তুত নজরকাড়া শারদ সংগ্রহে। 

বাংলার সময়কে রাঙাতেই সদা প্রস্তুত রঙ বাংলাদেশ। তাই বাঙালিকে নানা পার্বণ আর উৎসবে ফ্যাশনেবল করে তুলছে। আর প্রতিবারের মতো রঙ বাংলাদেশ-এর শারদ সংগ্রহ অন্য সবার চেয়ে আলাদা। এবারও এই সংগ্রহ দারুণ সমৃদ্ধ। কেবল বড়দের নয়, প্রতিটি উপলক্ষ্যে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই বাচ্চাদের সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়। 

রঙ বাংলাদেশ সবসময়েই বিভিন্ন থিমেই সংগ্রহ সাজিয়ে থাকে। এবার সেই ধারা অব্যাহত রাখা হয়েছে। আর শারদীয় আয়োজনকে অনিন্দ্যসুন্দর করতে থিম হিসাবে বেছে নেয়া হয়েছে পদ্ম, মন্দির, ফ্লোরাল ও আলপনা ।  

এবারের শারদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। তাঁতে বোনা সুতি কাপড়,লিলেন, মসলিন,সিল্ক, হাফসিল্ক,এন্ডি সিল্ক, এন্ডি কটন,ভয়েল ব্যবহার করা হয়েছে। 
রঙ বাংলাদেশ এবার মূল রঙ হিসাবে বেছে নিয়েছে-অফ হোয়াইট, সাদা, বিস্কুট, মেজেন্টা, লাল, কমলা, গোল্ডেন হলুদ,কাঠালী,গাঢ় পেস্ট, ফিরোজা, নীল, বেগুনি, গোলাপি ও খয়েরি।

নকশার প্রয়োজনে সাদা, ক্রিম, লাল, মেরুন, কমলা, সবুজ, কাচাঁ হলুদ, ও টিয়া সবুজ। 

পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট, ব্লক প্রিন্ট, কারচুপি, হ্যান্ড এম্ব্রয়ডারী, মেশিন এম্ব্রয়ডারি প্যাচওয়ার্ক, এপলিক ইত্যাদি।

এবারের শারদীয় উৎসবে রঙ বাংলাদেশ এর শারদ উপহার! অনলাইন কেনাকাটায় ১৫% মূল্যছাড় ।  

রঙ বাংলাদেশ এর ওয়েবসাইট-www.rang-bd.com অথবা  ফেসবুক  পেজ থেকে অর্ডার করলেই সকল সামগ্রীতেই এই বিশেষ ছাড় পাওয়া যাবে । অফার চলবে  ১-১৫ অক্টোবর-২০১৮ পর্যন্ত। 

তাই আর দেরি নয়, রঙ বাংলাদেশ-এর শারদ সংগ্রহের বর্ণাঢ্য সম্ভার থেকে বেছে নিন পছন্দের সামগ্রী। উপভোগ করুন বিশেষ ছাড়। 

(ঢাকাটাইমস/৬অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত