জামালপুরে ছয় অপহরণকারী গ্রেপ্তার, উদ্ধার তিন

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৮, ২০:২৭

মোবাইলে প্রেমের ফাঁদ পেতে তিন যুবককে অপহরণের অভিযোগে নারীসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ এর সদস্যরা।

শনিবার ভোর রাতে জামালপুর সদর উপজেলার গোপালপুর ও টাংগাইলের মধুপুরের বন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ঠাকুরগাঁও জেলার পাটিয়াডাংগী আদেশপাড়া গ্রামের কমিজ উদ্দিনের মেয়ে মোছা. পারভীন আক্তার (২০), শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার রুপারপাড়া গ্রামের মোছা. লাকী আক্তার (২২), একই উপজেলার মাদারপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেল মো. শফিক শেখ (৪০) এবং তাঁর স্ত্রী রাশিদা বেগম (৩৫), ময়মনসিংহ জেলার মুক্তগাছা উপজেলার বাসুরী উত্তর গ্রামের আব্দুল মজিদের ছেলে মো. মাসুদ ফকির (৩৫) ও ময়মনসিংহ জেলার একই উপজেলার চাঁনপুর গ্রামের আন্তাজ আলীর ছেলে মো.কাশেম ফকির (৩০)।

তাদের মধ্যে লাকী আক্তারকে জামালপুর সদর উপজেলার গোপালপুর গ্রাম এবং মো. শফিক শেখ ও তাঁর স্ত্রীকে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার মাদারপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। অপর তিনজনকে গ্রেফতার করা হয় মধুপুর বন থেকে।

তাদের কাছ থেকে উদ্ধার করা হয় তিন যুবককে। তারা হলেন নওসের আলী (৩০), নূর হোসেন (২৫) ও শফিক মিয়া (২২)। তাদের বাড়ি শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার ষাটকাকড়া গ্রামে।

র‌্যাব জানায়, অপহরণকারীরা মোবাইলে প্রেমের ফাঁদ পেতে তিন যুবককে মধুপুর বনে নিয়ে পায়ে শিকল বেঁধে নির্যাতনের মাধ্যমে মুক্তিপণ আদায়ের চেষ্টা করেছিল।

ঢাকাটাইমস/০৬অক্টোবর/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :