বিএনপি দলীয় সাবেক সাংসদ হাবিবুল কারাগারে

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০১৮, ১৩:২৭

সাতক্ষীরা জেলা বিএনপির সাবেক সভাপতি ও তালা-কলারোয়া আসনের দুই বারের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিবকে কারাগারে পাঠিয়েছে আদালত।

হত্যা ও চাঁদাবাজির চারটি মামলায় আদালতে আত্মসমর্পণ করেন হাবিব। আদালতে তিনটি মামলায় জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একটি মামলায় তাকে জামিন দেন।

আদালত সূত্রে জানা যায়, হাবিবুল ইসলাম হাবিব তালা উপজেলা বিএনপি সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলতাফ হত্যার দুটি ও চাঁদাবাজির দুটি মামলায় রোববার সাতক্ষীরার অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয় আদালত) এর বিচারক অরুনাভ চক্রবর্তীর আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন।

উভয়পক্ষের বক্তব্য শেষে আদালত আলতাফ হত্যাসহ তিনটি মামলায় জামিন আবেদন নাকচ করে দিয়ে তাকে কারাগারে পঠানোর নির্দেশ দেন। আদালত চাঁদাবাজির একটি মামলায় তার জামিন মঞ্জুর করেন।

আসামি পক্ষে জামিনের পক্ষে যুক্তি তুলে ধরেন অ্যাডভোকেট আবদুল মজিদ। সরকার পক্ষে তার জামিনের বিরোধীতা করে বক্তব্য দেন পিপি অ্যাডভোকেট ওসমান গনি।

২০০৪ সালের ৪ মে তালা উপজেলা বিএনপি সভাপতি আলতাফ হোসেনকে বোমা মেরে হত্যা করে সন্ত্রাসীরা। এ সংক্রান্ত দুটি মামলায় হাবিবুল ইসলাম হাবিব জামিন নিতে আদালতে আত্মসমর্পণ করেন। আদালত তার জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠায় ।

ঢাকাটাইমস/০৭অক্টোবর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :