কুমিল্লায় ব্রিজ ভেঙে ট্রাক্টর খালে, চালক নিহত

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০১৮, ১৭:৫৭

কুমিল্লায় ব্রিজ ভেঙে ট্রাক্টর খালে পড়ে চালক নিহত হয়েছেন। তার নাম খোকন মিয়া (২৪)।

সোমবার দাউদকান্দি উপজেলার কদমতলি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত খোকন মিয়া সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মোগারচর গ্রামের মো. আজমল মিয়ার ছেলে। বর্তমানে তিনি দাউদকান্দি পৌরসভার সবজিকান্দি গ্রামে বসবাস করছিলেন।

স্থানীয় সূত্র জানায়, কদমতলীর একতা ইটভাটা থেকে ট্রাক্টর ভর্তি ইট নিয়ে দাউদকান্দি বাজার যাওয়ার পথে কদমতলী খালের উপর নির্মিত কদমতলী-কেডিসি ব্রিজে উঠলে ট্রাক্টরসহ ব্রিজটি ভেঙে পড়ে। এতে ঘটনাস্থলে চালক খোকন মিয়া নিহত হন।

২০০৩ ইং সালে নির্মিত হয় কদমতলী খালের উপর এ ব্রিজটি। মাত্র ১৫ বছরে ব্রিজটি ভেঙে পড়ায় কাজের মান নিয়ে প্রশ্ন উঠেছে। উক্ত ঠিকাদার প্রতিষ্ঠানের বিরুদ্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিও স্থানীয়দের। দাউদকান্দি মডেল থানা পুলিশ ও দাউদকান্দি ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুব আলম। তিনি জানান, ব্রিজটি দিয়ে সিএনজি অটোরিকশা জাতীয় পরিবহন চলাচল করতো। ভারী পরিবহন চলাচলে নিষেধাজ্ঞা ছিলো। ইট নিয়ে ট্রাক্টর চলাচল করতে গিয়ে দুর্ঘটনা ঘটে। ট্রাক্টরটি আটক করা হয়েছে। মানুষের চলাচলের জন্য সাময়িক বিকল্প ব্যবস্থা নেয়া হবে। এছাড়া ব্রিজটি বড় করে পুনর্নিমাণের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে।

ঢাকাটাইমস/০৮অক্টোবর/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :