আমরা চূড়ান্ত বিজয়ের দ্বারপ্রান্তে: খালিদ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০১৮, ২২:২৮

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের আদর্শ পুনঃপ্রতিষ্ঠার সংগ্রামে চূড়ান্ত বিজয়ের কাছাকাছি। এ সময় সব ভেদাভেদ ভুলে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। পুনরায় নির্বাচিত হলে স্বাধীনতাবিরোধী শক্তিকে চিরতরে নির্মূল করা সম্ভব হবে বলে মন্তব্য করেন তিনি।

কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সোমবার স্থানীয় জিল্লুর রহমান পৌর মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় বিসিবি সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপন উপস্থিত ছিলেন।

খালিদ বলেন, উন্নয়নের বিরুদ্ধে আজকে ঐক্য হচ্ছে। এ ঐক্য দেশ ধ্বংস করার। দেশকে পিছিয়ে নেয়ার ঐক্য। এ ঐক্য স্বাধীনতাবিরোধীদের ষড়যন্ত্রের ঐক্য।

বিএনপি-জামায়াতের দুঃশাসনের চিত্র তুলে ধরে তিনি বলেন, এ ভৈরবের গর্ব সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমান ও তার সহধর্মিনী আইভী রহমান। বিএনপি-জামায়াতের গ্রেনেডে আইভী রহমান প্রাণ হারিয়েছেন। আজীবন দেশমাতৃকার সেবা করে গেছেন জিল্লুর রহমান। এ ভৈরবকে সমৃদ্ধ ও ঋণী করে গেছেন এ পরিবারের সদস্যরা।

ভৈরববাসীর উদ্দেশ্যে তিনি বলেন, নাজমুল হাসান পাপন সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের পুত্র। যিনি বঙ্গবন্ধুর সহচর হিসেবে আওয়ামী লীগের দুর্যোগে সঙ্গে ছিলেন। পঁচাত্তরে বঙ্গবন্ধু নিহত হওয়ার পর মন্ত্রিত্ব গ্রহণ করেন নাই। ১/১১ এর সময় আওয়ামী লীগের হাল ধরেছেন। তাদের রক্তে বেইমানি নেই। কুলিয়ারচর-ভৈরবের জনপ্রতিনিধি নাজমুল হাসান পাপন ক্রিকেট বোর্ডের সভাপতি হিসেবে বাংলাদেশের ১৬ কোটি মানুষের নেতৃত্ব দিচ্ছেন। যা আপনাদের গর্বের বিষয়।

সম্মেলনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে আবদুল হেকিম রায়হান ও সাধারণ সম্পাদক পদে আফজাল হোসেন জামাল এবং পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে শামীম আহমেদ খোকন ও সাধারণ সম্পাদক পদে রাকিব রায়হান বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম সেন্টুর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাউছার, ভৈরব আওয়ামী লীগের সভাপতি সায়েদুল্লাহ মিয়া, পৌর মেয়র অ্যাড. ফখরুল আলম আক্কাছ, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মির্জা সুলায়মান প্রমুখ।

সম্মেলনের উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরীফুল ইসলাম।

(ঢাকাটাইমস/০৮অক্টোবর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :