লক্ষ্মীপুরে শিশুকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৮, ২১:২২

লক্ষ্মীপুরের কমলনগরে ১০ বছর বয়সী এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ছাত্রীর চাচাতো ভাই স্থানীয় হারুনুর রশীদ তাকে রান্না ঘরে নিয়ে ধর্ষণ করে বলে পরিবার সূত্রে জানা গেছে।

ভিকটিম ওই ছাত্রী বর্তমানে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সোমবার দুপুরে উপজেলার চরমার্টিন গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুর পর্যন্ত ভিকটিমের জ্ঞান ফিরেনি। ভিকটিমের অবস্থা আশঙ্কাজনক ও রক্তক্ষরণ হচ্ছে বলে জানিয়েছেন চিকিৎসক।

এদিকে এ ঘটনার পর থেকে অভিযুক্ত হারুন পলাতক রয়েছে। ভিকটিম স্থানীয় চর মার্টিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

ভিকটিম ছাত্রীর মা সালেহা বেগম জানান, ঘটনার সময় বাড়িতে আত্মীয় স্বজনরা আসছিল। এসময় পরিবারের সবাই তাদের নিয়ে ব্যস্ত ছিল। এ সুযোগে হারুন আমার শিশু মেয়েকে তুলে নিয়ে পাশের রান্না ঘরে নিয়ে ধর্ষণ করে রক্তাক্ত ও অচেতন অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে তাকে রাতে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, রক্তাক্ত অবস্থায় একজন শিশু ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে যৌন নির্যাতনের প্রাথমিক আলামত পাওয়া গেছে, অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে, চিকিৎসা চলছে।

(ঢাকাটাইমস/৯অক্টোবর/এএইচ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :