জানুয়ারির মধ্যে নির্বাচন না হলে অরাজকতা হবে: ইনু

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৮, ২১:৩৮

আগামী জানুয়ারির মধ্যে নির্বাচন না হলে দেশে অরাজকতা হবে বলে মনে করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। দর কষাকষি করে বিএনপি সময় নষ্ট করতে চায় বলে অভিযোগ তার। এজন্য তিনি বিএনপির প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, অবাস্তব দাবি না জানিয়ে নির্বাচনের জন্য প্রস্তুত হোন।

মঙ্গলবার বিকালে নরসিংদীর পলাশে এক জনসভায় তিনি এসব কথা বলেন।   ঘোড়াশাল শহীদ ময়েজ উদ্দিন সেতু টোল স্টেশন সংলগ্ন মাঠে পলাশ উপজেলা জাসদ এই নির্বাচনী জনসভার আয়োজন করে।

ইনু বলেন, ‘বিএনপি নির্বাচনের নাম করে দণ্ডিত খালেদা জিয়ার মুক্তির দর কষাকষি করছে। কোনো অপরাধীর মুক্তির জন্য কোনো সালিশি বৈঠকে শেখ হাসিনার সরকার বসবে না। কোনো অপরাধীর মুক্তির পূর্ব শর্ত নিয়ে কোনো দর কষাকষিতে সরকার সাড়া দেবে না।’ খালেদার মুক্তির দাবির কথা বলে  বিএনপি নির্বাচনকে বানচালে ষড়যন্ত্র করছে বলেও অভিযোগ করেন তিনি।

ড. কামাল হোসেন ও বি. চৌধুরীকে উদ্দেশ্য করে ইনু বলেন, ‘যারা নাকি দুর্নীতি থেকে এক হাজার মাইল দূরে থাকে তারা আজ হঠাৎ করে রেজিস্ট্রার্ড দুর্নীতিবাজ খালেদা-তারেকের পক্ষ নিয়ে বিএনপির ঘরে ঢুকেছে। রাজাকার আর বিএনপির সাথে সংসার করার জন্য ড. কামাল হোসেন যে প্রকল্প হাতে নিয়েছেন আমরা সে প্রকল্প সফল হতে দেব না। ড. কামাল হোসেন ও বি. চৌধুরী রাজনীতিতে যে ঐতিহাসিক ডিগবাজি দিয়েছেন তা শুধু দণ্ডিত খালেদাকে মুক্ত করার জন্য।’

পলাশ উপজেলা জাসদের সভাপতি মোবারক আলীর সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জাসদ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নরসিংদী জেলা জাসদের সভাপতি জায়েদুল কবির।

এ সময় আরও বক্তব্য দেন জাসদের স্থায়ী কমিটির সদস্য ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, জাসদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, শওকত রায়হান ও ওবায়দুর রহমান চুন্ন প্রমুখ।

(ঢাকাটাইমস/০৯অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত