মেলবোর্ন থেকে সুখবর দিলেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ অক্টোবর ২০১৮, ০৯:৪৯ | প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৮, ০৮:৫৫

অস্ট্রেলিয়ার মেলবোর্ন থেকে সুখবর দিলেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। মেলবোর্নের একটি হাসপাতালে ডাক্তারদের তত্ত্বাবধানে আছেন তিনি। ৪৮ ঘন্টা পর্যবেক্ষণের পর গতকাল তার আঙ্গুলের পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট বের হয়েছে। রিপোর্ট হাতে পেয়ে সাকিব নিজেই জানালেন, রিপোর্ট ভালো এসেছে, আপাতত চিন্তার কোনো কারণ নেই।

চলতি বছরের জানুয়ারিতে জিম্বাবুয়ে আর শ্রীলংকাকে নিয়ে ঘরের মাটিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজে ডান হাতের কনিষ্ঠা আঙুলে চোট পান সাকিব। এরপর ব্যথ্যনাশক মেডিসিন নিয়ে কয়েকটি সিরিজ খেললেও শেষ এশিয়া কাপের মাঝপথ থেকে তা আর সম্ভব হয়নি। দুবাই থেকে ফিরেই দুই ধাপে পুঁজ বের করার পর ধরেছেন অস্ট্রেলিয়ার বিমান। সেখানে ডাক্তার গ্রেগের অধীনে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন বিশ্বের অন্যতম এই অলরাউন্ডার।

মঙ্গলবার নিজের আঙ্গুলের রিপোর্ট নিয়ে ফোন বার্তায় সাকিব সুখবর দিয়ে বলেন, রিপোর্ট সব ভালো এসেছে। আঙ্গুলের ইনফেকশন নিয়ন্ত্রণে আছে। কিন্তু পুরো ভালো হয়ে উঠতে সময় লাগবে।’

মেলবোর্নে আরো কতদিন থাকতে হতে পারে এই বিষয়ে তিনি জানান, মেলবোর্নে আরও প্রায় এক সপ্তাহের মত থাকতে হতে পারে তার।

আগামী কয়েকদিন অ্যান্টিবায়োটিক ইনজেকশন দেয়া হবে সাকিবকে। হাতের উন্নতি বেশ ভালো ভাবেই হচ্ছে। তবে আগামী তিন মাস ব্যাট-বল ধরতে পারবেন না দেশ সেরা এই ক্রিকেটার।

উল্লেখ্য, এশিয়া কাপের মাঝপথ থেকে ফিরে তিনদিন হাসপাতালে ছিলেন সাকিব। সেখান থেকে রিলিজ পেয়েই গত পাঁচ অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তিনি। অ্যান্টিবায়োটিক ইনজেকশন দেয়া শেষ হলে রবিবার রাতেই দেশে ফিরতে পারেন বাংলাদেশের প্রাণ ভোমরা সাকিব আল হাসান।

(ঢাকাটাইমস/১০ অক্টোবর/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :