অন্যায় ও দুর্নীতি তাড়াবেন তিশা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ অক্টোবর ২০১৮, ১১:০৪ | প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৮, ১০:৫৮

জঞ্জালে ভরে গেছে গোটা সমাজ। চারদিকে শুধু অন্যায় আর দুর্নীতি। এসব থেকে সাধারণ মানুষকে মুক্ত করতে এগিয়ে এসেছেন ইন্দুবালা। সে প্রতিবাদী একজন নারী। তবে হিংসা কিংবা সহিংসতা দিয়ে নয়, ভালোবাসা দিয়েই সমাজ থেকে সকল অন্যায় ও দুর্নীতি দূর করতে দৃঢ়প্রতিজ্ঞ সে।

এমনই এক গল্প নিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’। সিরিজটি পরিচালনা করছেন চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন। এতে ‘ইন্দুবালা’ চরিত্রে দেখা যাবে ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে। ইন্দুবালাই ওয়েব সিরিজটির প্রধান চরিত্র। এ চরিত্রটিকে ঘিরেই এগিয়ে যাবে গল্প।

এটি সম্পর্কে তিশা বলেন, ‘ইন্দুবালা’র গল্পটা একটু ভিন্ন ধরণের। আমি সব সময়ই ভিন্নধর্মী গল্পে কাজ করে আনন্দ পাই। এ জন্যই এই সিরিজটিতে অভিনয় করতে রাজি হয়েছি। আস্তে আস্তে ওয়েব সিরিজে নিয়মিত হতে চাই।’ আগামী ১৫ অক্টোবর থেকে ‘ইন্দুবালা’র শুটিং শুরু হবে বলে জানালেন তিশা। শুটিং হবে বাংলাদেশ ও ভারতের বিভিন্ন লোকেশনে।

বাংলাদেশের লাইভ টেকনোলজিস এবং ভারতের এস কে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিতব্য এ ওয়েব সিরিজটিতে তিশার বাবার চরিত্রে অভিনয় করবেন তারিক আনাম খান। গডফাদার চরিত্রে দেখা যাবে শহীদুজ্জামান সেলিমকে। অন্যদিকে পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা আঁচল। এই সিরিজের মাধ্যমে দীর্ঘদিন পর আবার অভিনয়ে ফিরছেন তিনি।

শুটিংসহ সমস্ত কাজ শেষে ২০১৯ সালের শুরুর দিক থেকে তিশার ‘ইন্দুবালা’র প্রচার শুরু হওয়ার কথা রয়েছে। এটি হবে তার অভিনীত দ্বিতীয় ওয়েব সিরিজ। এর আগে ‘অতঃপর জয়া’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন তিশা। অন্যদিকে পরিচালক অনন্য মামুনের সঙ্গেও এটি তিশার দ্বিতীয় কাজ। এর আগে মামুনের ‘অস্তিত্ব’ ছবিতে দেখা গিয়েছিল তাকে।

যদিও ‘ইন্দুবালা’য় অভিনয়ের বিষয়টা কয়েকদিন আগে অস্বীকার করেছিলেন তিশা। সে সময় নিজের ফেসবুকে তিশার কয়েকটি ছবি পোস্ট করেছিলেন পরিচালক অনন্য মামুন। ক্যাপশনে লিখেছিলেন, ‘ইন্দুবালা’ হচ্ছেন তিশা।’ এ ব্যাপারে তিশার সঙ্গে যোগাযোগ করা হলে গণমাধ্যমকে তিনি বলেছিলেন, এসবের কিছুই তিনি জানেন না। কিন্তু এবার নিজেই কবুল করলেন সবকিছু।

ঢাকাটাইমস/১০ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :