ফের ভারতীয় নায়িকার সঙ্গে ইমরান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ অক্টোবর ২০১৮, ১২:৫০ | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৮, ১০:৫১

এ প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল। তার ভরাট কণ্ঠের জাদুতে বিমোহিত ৮ থেকে ৮০। তবে চ্যানেল আই সেরাকণ্ঠ থেকে আসা এ শিল্পী শুধু কণ্ঠের ভেলকিই দেখান না, নিজের গানের মিউজিক ভিডিওতে মডেলও হন। ইতিমধ্যে দেশের প্রথমসারির বেশ কয়েকজন মডেলের সঙ্গে অভিনয় করে ফেলেছেন তিনি।

গায়ক কাম নায়ক ইমরান মাহমুদুল কাজ করেছেন ভারতীয় নায়িকার সঙ্গেও। চলতি বছরের মে মাসে কলকাতার জনপ্রিয় নায়িকা কৌশানি মুখোপাধ্যায়ের সঙ্গে ‘ইশশ’ নামের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেন তিনি। যেটি নির্মাণ করেছিলেন কলকাতার সুশাভান দাস। ইমরানের গাওয়া ও মডেলিং করা সেই মিউজিক ভিডিওটি গত রোজার ঈদে মুক্তি পেয়েছিল।

এবার সেই কলকাতারই আরও এক নায়িকাকে পালে ভিড়িয়েছেন দেশসেরা গায়ক ইমরান। তিনি মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী দর্শনা বনিক। ‘মেঘের ডানায়’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে ইমরানের সঙ্গে দেখা যাবে তাকে। যথারীতি গানটিতে কণ্ঠও দিয়েছেন ইমরান। তার সঙ্গে গেয়েছেন মধুবন্তী বাগচি। গানটির কথা ও সুর করেছেন সৈয়দ নাফিস। সংগীতায়োজনে আছেন সৈয়দ নাফিস ও শুভ্র রাহা।

গানটি প্রসঙ্গে ইমরান বললেন, ‘এখানে প্রেমের চিরচেনা ও চিরসবুজ অনুভূতির ছোঁয়া পাবেন দর্শক-শ্রোতা।’ নতুন নায়িকা সম্পর্কে তিনি জানালেন, ‘দর্শনা বনিক আমার পছন্দের একজন অভিনেত্রী। প্রথমবারের মতো তিনি বাংলাদেশের কোনও গানে মডেল হলেন। আশা করছি, নতুন এ গান এবং এটির মিউজিক ভিডিও সবারই ভালো লাগবে।’

‘মেঘের ডানায়’মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন কলকাতার সেই সুশাভান দাস। যিনি চলতি বছরের মে মাসে ইমরান-কৌশানির ‘ইশশ’ মিউজিক ভিডিওটি নির্মাণ করেছিলেন। এটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। আগামী ১৮ অক্টোবর প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ পাবে। পাশাপাশি গানটি ডিএমএসের ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবেও শোনা যাবে।

প্রসঙ্গত, গায়ক ইমরানের নতুন মডেল দর্শনা দেখতে অনেকটা তার দেশের কৌশানির মতোই। ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে আসেন এই নায়িকা। এরপর ঢুকে পড়েন সিনেমায়। বেশ পরিচিতিও রয়েছে তার। কলকাতার কমলেশ্বর মুখোপাধ্যায়, সৃজিত মুখার্জি ও অঞ্জন দত্তর মতো নামকরা পরিচালকদের ছবিতে কাজ করেছেন দর্শনা। এবার ইমরানের সঙ্গে তার রসায়নটা দর্শক কেমন উপভোগ করেন সেটাই দেখার।

ঢাকাটাইমস/১১ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত