গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক,গোপালগঞ্জ
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৮, ১৫:২০

গোপালগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সায়মা আহম্মেদ অনন্যা (১৪) নামে নবম শ্রেণির এক স্কুল ছাত্রী ও এক মাইক্রোবাস চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারচজন্

এ ঘটনার প্রতিবাদে ও দোষী চালকে বিচার দাবিতে অনন্যার সহপাঠীরা মুখে কালো কাপড় বেধে বৃহস্পতিবার বিদ্যালয়ের সামনে বঙ্গবন্ধু সড়কে দাড়িয়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেছেন।

বৃহস্পতিবার ভোরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার গোপালপুরে ও বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় একই সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর ব্রিজের কাছে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্রী অনন্যা গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর গ্রামের আরোজ আলী মোল্লার মেয়ে। তিনি গোপালগঞ্জজেলা শহরের শেখ হাসিনা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। অপর নিহত মাইক্রোবাস চালক ফরহাদ শেখ (২৮) রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেওয়ানবাড়ী গ্রামের আবুল হোসেনের ছেলে।

গোপালগঞ্জের কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক খন্দকার আমিনুর রহমান জানান, গোপালগঞ্জ থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গোপালপুরে রাস্তার পাশে দাড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা লাগায়।

এতে মাইক্রোবাস চালক ফরহাদ শেখ (২৮) মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ফরহাদকে মৃত ঘোষণা করে।

এদিকে গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম ফারুক জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে একটি থ্রি-হুইলার গাড়িতে করে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর থেকে মা-বাবার সাথে শহরের ব্যাংকপাড়ার বাসায় ফিরছিলেন স্কুল ছাত্রী অনন্যা।

পথথে শহরতলীর হরিদাসপুর ব্রিজের কাছে টুঙ্গিপাড়া এক্সপ্রেসের ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস অপর একটি গাড়িকে ওভারটেক করতে গেলে থ্রি-হুইলারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অনন্যা ও তার মা-বাবাসহ অন্ততঃ পাঁচযাত্রী আহত হয়। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে গোপালগঞ্জ আড়াইশ শয্যা জেনারেল হাসপাতালে আনা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় অনন্যা মারা যায়। এ ঘটনায় আহত অনন্যার মা ঝর্ণা বেগম (৪০), ইয়াসিন (১৮), আজিম মোল্লা (৩০) ও মনিরকে (৩৫) গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত ছাত্রী অনন্যার মা গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা কাউন্সিলর।

ঢাকাটাইমস/১১অক্টোবর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত