আকাশ থেকে আছড়ে পড়ল হেলিকপ্টার

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ১২ অক্টোবর ২০১৮, ০০:৩৩ | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৮, ১৫:৫২

বৈরি আবহাওয়ায় উড়তে গিয়ে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২টা ৩৫ মিনিটে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার লালবাগ এলাকার একটি হেলিপ্যাডে এ দুর্ঘটনা ঘটে। তবে হেলিকপ্টারের পাইলটসহ যাত্রীরা অক্ষত রয়েছেন।

হেলিকপ্টারে ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগর, স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রধান নির্বাহী ফারজানা ব্রাউনিয়া, চ্যানেল আইয়ের দুই সাংবাদিক এবং হেলিকপ্টারের পাইলটসহ মোট সাতজন ছিলেন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, উপজেলা সদরের আ.ফ.জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের একটি অনুষ্ঠান ছিল। বৃহস্পতিবার সকাল থেকে শুরু হওয়া অনুষ্ঠান দুপুরে শেষ হলে চ্যানেল আইয়ের এই দলটি ওই হেলিকপ্টারে করে ঢাকায় ফিরছিলেন।

বৃষ্টি ও বাতাসের মধ্যে হেলিকপ্টারটি উড়তে গেলে পাইলট নিয়ন্ত্রণ হারান। তখন হেলিকপ্টারটি মাটিতে পড়ে যায়।

ওসি জানান, কেউই গুরুতর আহত হননি। পাইলট ছাড়া বাকি সবাইকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যান। তবে সেখান থেকে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হেলিকপ্টারের পাইলট ঘটনাস্থলেই আছেন। তিনি সুস্থ্য আছেন।

ঢাকাটাইমস/১১অক্টোবর/আরআর/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত