বসুন্ধরা সিটিতে ‘সারা’র নতুন আউটলেট

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৮, ১৬:১৪

রাজধানীর অন্যতম শপিং কমপ্লেক্স বসুন্ধরা সিটিতে ফ্যাশন হাউজ ‘সারা’র নিজস্ব আউটলেট উদ্বোধন করা হয়েছে। এই নিয়ে প্রতিষ্ঠানটির দুইটি আউটলেট ঢাকায় চালু রয়েছে। প্রথমটি মিরপুরের ৬ নম্বর সেকশনে অবস্থিত। 

বৃহস্পতিবার দুপুরে বসুন্ধরা সিটির নিচতলার এ ব্লকের এই শোরুম উদ্বোধন করেন সারার মূল প্রতিষ্ঠান স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ, পরিচালক শরীফুন নেসা, সারার হেড অব ডিজাইনার কাশফিয়া নেহরীন, সাবেক ক্রিকেটর খালেদ মাসুদ পাইলট এবং অভিনেত্রী নাবিলাসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

সারার শোরুমে প্রতিষ্ঠানটির নিজস্ব ডিজাইন ও কারখানায় তৈরি শাট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপ, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো, জিন্স, পোলো টি শার্ট, পাঞ্জাবিসহ নানা ধরনের ফ্যাশনেবল পোশাক পাওয়া যাবে। 

স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ ঢাকাটাইমসকে বলেন, ‘সারার মূল প্রতিষ্ঠান স্নোটেক্স। আমাদের তৈরি পোশাক দেশের চাহিদা মেটানোর পাশাপাশি বিদেশেও রপ্তানি হচ্ছে। ঢাকায় এখন আমাদের দুটি শোরুম রয়েছে। পরিকল্পনা রয়েছে ঢাকার বাইরেও শোরুম চালুর’।

তিনি আরো বলেন, ‘আমাদের পোশাক যেমন ফ্যাশনেবল তেমনি আরামদায়ক। দামও হাতের নাগালে। আশা করি ক্রেতারা আমাদের নিজস্ব ডিজাইনারদের তৈরি পোশাক পরে ব্যক্তিত্ব ফুটিয়ে তুলতে পারবেন।’

মিরপুর ও বসুন্ধরা সিটির ‘সারা’র নিজস্ব শোরুম ছাড়াও অনলাইন থেকেও কিনতেন পারবেন। সারার ওয়েবসাইট থেকে পণ্য কিনে বিনামূল্যে হোম ডেলিভারির সুবিধা পাবেন। এছাড়াও সারার ফেসবুক পেজ থেকেও পোশাক কেনার জন্য অর্ডার করা যাবে।

ওয়েবসাইট: www.saralifestyle.com.bd
ফেসবুক: www.facebookcom/saralifestyle.bd

(ঢাকাটাইমস/১১অক্টোবর/এজেড)   

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত