দেশে স্যামসাং গ্যালাক্সি এ সেভেনের বিক্রি শুরু

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৮, ১৬:৩২

বাংলাদেশে এলো স্যামসাং গ্যালাক্সি এ সেভেন। ফোনটি বিক্রির জন্য প্রি-অর্ডার নেয়া শুরু হয়েছে। শুধুমাত্র পিকাবু ডট কম থেকে অত্যাধুনিক এ ডিভাইসটির জন্য প্রি-অর্ডার করা যাবে।  

গ্যালাক্সি এ সিরিজের প্রিমিয়াম নির্মাণশৈলির সূত্র ধরেই নতুন গ্যালাক্সি এ সেভেনটি তৈরি করা হয়েছে দৃষ্টি-নন্দন স্লিক ডিজাইন, মনোমুগ্ধকর ক্যামেরা এবং দুর্দান্ত কর্মক্ষমতার সমন্বয়ে। 

আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল, সিন অপটিমাইজারসমৃদ্ধ লাইভ ফোকাস ও প্রো লাইটিং ছবির জন্য ফোনটিতে যুক্ত করা হয়েছে তিনটি লেন্সযুক্ত রিয়ার ক্যামেরা। 

ডিভাইসটির ২৪ মেগাপিক্সেলের ক্যামেরায় রয়েছে পিক্সেল মার্জিং সেন্সরযুক্ত ১.৭ অ্যাপারচার যা ভিন্ন পরিবেশের আলো সনাক্ত করে মনোমুগ্ধকর ছবি তুলতে সক্ষম। 

গ্যালাক্সি এ সেভেন-এ রয়েছে ৬ ইঞ্চির ফুলএইচডি প্লাস সুপার অ্যামোলিড ডিসপ্লে এবং মেটাল ফ্রেম ও পেছনের অংশে গ্লাসের সমন্বয়ে স্লিক বডি। 

ডিভাইসটির অক্টা-কোর প্রসেসরের সঙ্গে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে।   

পিকাবু ডট কম-এর সাইটে https://www.pickaboo.com/samsung-a7.html গিয়ে আগ্রহী ক্রেতারা ডিভাইসটির জন্য প্রি-অর্ডার এবং অনলাইন পেমেন্ট করলে পিকাবু থেকে ১৫০০ টাকার ছাড় পাবেন।  

মাত্র ২৮ হাজার ৯৯০ টাকায় নীল, কালো ও কপার রঙে ক্রয় করা যাবে নতুন গ্যালাক্সি এ সেভেন। 

নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ১২টি ইএমআই বা কিস্তিতে ০% ইন্টারেস্ট বা সুদে ডিভাইসটির পুরো মূল্য পরিশোধের সুযোগ পাওয়া যাবে। 

এছাড়া এক্সচেঞ্জ অফার, ফ্রি ওয়ান-টাইম স্ত্রিন রিপ্লেসমেন্ট, কনসিয়ার্জ সার্ভিস এবং দুর্ঘটনাবশত হ্যান্ডসেটের কোনো ক্ষতি হলে তার সমাধানের সুবিধা পাবেন প্রি-অর্ডার করা ক্রেতারা।

বাংলালিংক প্রিয়জন গ্রাহকরাও ডিভাইসটি ক্রয়ের ক্ষেত্রে ১৫০০ টাকা ছাড় পাবেন। আগামী ২৪ অক্টোবর ২০১৮ পর্যন্ত ডিভাইসটির জন্য প্রি-অর্ডার করা যাবে।   

স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, `গ্যালাক্সি এ সেভেন-এ রয়েছে যুগান্তকারী ট্রিপল রিয়ার ক্যামেরা যা দিয়ে আল্ট্র-ওয়াইড অ্যাঙ্গেল ছবি তোলা যাবে অনায়াসে। এছাড়া গ্যালাক্সি এ সেভেন ক্রয়ে প্রি-অর্ডারের ক্ষেত্রে পিকাবু থেকে পাওয়া যাবে আকর্ষণীয় সব অফার।'

(ঢাকাটাইমস/১১অক্টোবর/এজেড)

 

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত