টিভি উৎপাদনে ওয়ালটনের ৬৫০ কোটি টাকা বিনিয়োগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৮, ১৬:৫৯

দেশে টেলিভিশন উৎপাদনে নতুন করে ৬৫০ কোটি টাকা বিনিয়োগ করছে ওয়ালটন। ওয়ালটন প্লাজা ম্যানেজার কনফারেন্সে এসব তথ্য জানানো হয়।

বৃহস্পতিবার ১১ অক্টোবর রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে ‘মিট দ্য প্লাজা ম্যানেজারস অ্যান্ড একচেঞ্জ ভিউ ২০১৮’ শীর্ষক দিনব্যাপী ওই কনফারেন্স আয়োজন করা হয়।

উচ্চমানের পণ্য এবং সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিয়ে গ্রাহকদের মন জয় করতে চায় ওয়ালটন। বিশ্বের প্রতিটি প্রান্তে ‘মেইড ইন বাংলাদেশ’ পণ্য পৌঁছে দিতে চায় প্রতিষ্ঠানটি।

কনফারেন্সে বলা হয়, বিশ্বের সেরা মানের পণ্য তৈরিতে নিজস্ব কারখানায় টেলিভিশন উৎপাদনে আরো ১০ মিলিয়ন ডলার বিনিয়োগ করছে ওয়ালটন। 

কনফারেন্সে দেশের বিভিন্ন জোন থেকে আসা ওয়ালটনের নিজস্ব বিক্রয়কেন্দ্রের তিন শতাধিক ম্যানেজার অংশ নেন।

কনফারেন্সের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের পরিচালক এস এম মাহবুবুল আলম। এসময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নুরুল আলম রেজভী, ভাইস-চেয়ারম্যান এস এম শামসুল আলম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম, ওয়ালটন গ্রুপের পরিচালক জাকিয়া সুলতানা, তাহমিনা আফরোজ তান্না এবং রাইসা সিগমা হিমা।

কনফারেন্সে পণ্যের উচ্চমান নিশ্চিতকরণ এবং দ্রুত বিক্রয়োত্তর সেবা পৌছে দেয়ার অঙ্গীকার করে ওয়ালটন কর্তৃপক্ষ। সেইসঙ্গে ইউরোপ আমেরিকাসহ বিশ্বের প্রতিটি প্রান্তে ওয়ালটন পণ্য রপ্তানির প্রস্তুতি চলছে বলেও জানানো হয়। 

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী বলেন, ওয়ালটন শুধু বাংলাদেশেরই নয়, বরং সারা বিশ্বের। এটি এখন আন্তর্জাতিক ব্র্যান্ড। সর্বাধুনিক প্রযুক্তিতে উন্নতমানের কাঁচামাল ব্যবহার করে বিশ্বমানের পণ্য উৎপাদন করছে ওয়ালটন। ফ্রিজের বাজারে ওয়ালটন অপ্রতিদ্বন্দ্বী। টেলিভিশন উৎপাদন খাতে আরো ১০ মিলিয়ন ডলার বিনিয়োগ করা হচ্ছে। উদ্দেশ্য, বিশ্বের শীর্ষ মানের পণ্য তৈরি। 

ভাইস চেয়ারম্যান এস এম শামসুল আলম বলেন, ক্রেতাদের সেরা পণ্য ও সেবা দিয়ে আসছে ওয়ালটন। যার ফলে দেশ বিদেশের অসংখ্য পুরস্কার ও পদকে ভূষিত হয়েছে ওয়ালটন। প্রতিবছর বাণিজ্যমেলায় ভ্যাট প্রদানে ওয়ালটন শীর্ষে। সম্প্রতি জাতীয় পরিবেশ পদক এবং এক্সপোর্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছে ওয়ালটন। 

এস এম মাহবুবুল আলম বলেন, সব ক্রেতাই সমান গুরুত্বপূর্ণ। উন্নতমানের পণ্য ও সেবা দিয়ে ক্রেতাদের সন্তুষ্টি অর্জনই প্রধান লক্ষ্য। এজন্য প্লাজা ম্যানেজারদের আরো আন্তরিক হতে হবে। তিনি প্লাজা ম্যানেজারদের আধুনিক বিপণন কলাকৌশলের বিভিন্ন বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেন।

অনুষ্ঠানে বিভিন্ন জোনের সেরা প্লাজা ম্যানেজারদের পুরস্কৃত করা হয়। সবশেষে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। 

(ঢাকাটাইমস/১১অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত