রিহ্যাবের পদ হারালো আইডিয়াল রিয়েল এস্টেট

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৮, ১৯:৩৪

ক্রেতাদের ফ্ল্যাট যথাসময়ে বুঝিয়ে না দেওয়া, গ্রাহক হয়রানি, প্রতারণাসহ নানাবিধ অভিযোগের কারণে রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) থেকে আইডিয়াল রিয়েল এস্টেটকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে একাধিকবার কারণ দর্শানোর নোটিস দিয়েও কোনও জবাব না পাওয়ায় বুধবার রিহ্যাব পরিচালনা পর্ষদের ১৬তম সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

রিহ্যাব সূত্রে জানা গেছে, গুরুতর অভিযোগের ভিত্তিতে রিহ্যাব পরিচালনা পর্যদ গত ২২ জানুয়ারি আইডিয়াল রিয়েল এস্টেটকে কারণ দর্শানোর নোটিস দেয়। কোম্পানিটির কোনও জবাব না পেয়ে গত ২২ জুলাই পুনরায় নোটিস ইস্যু করা হয়। এরপর ১ আগস্ট রিহ্যাব সচিবলায়ে শুনানি দিতেও উপস্থিত হয়নি কোম্পানিটি।  এরপর গত ৩ অক্টোবর পুনরায় নোটিস ইস্যু করার পর জবাব না পাওয়ায় কোম্পানিটিকে রিহ্যাব থেকে বহিষ্কার করা হয়।

উল্লেখ্য, প্লট-ফ্ল্যাট ক্রেতা এবং ভূমি মালিকদের অভিযোগের ভিত্তিতে বিভিন্ন সময় রিহ্যাব থেকে ১৩টি কোম্পানিকে বহিস্কার করা হয়। স্বচ্ছতা এবং জবাবদিহিতার অংশ হিসেবে রিহ্যাব থেকে আইডিয়াল রিয়েল এস্টেট লিমিটেডকে বহিস্কার করা হয়েছে বলে রিহ্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ঢাকা টাইমস/১১অক্টোবর/আরএ/ডিএম

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত