কুবিতে বাসে হামলা, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

কুবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৮, ২২:১১

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) বাসে বহিরাগত সন্ত্রাসীদের হামলার প্রতিবাদ ও বিচার দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বেলতলি এলাকায় অবরোধ করে রেখেছেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় শুরু হওয়া অবরোধ এই প্রতিবেদন লেখা পর্যন্ত (রাত সাড়ে ৯টা) চলছিল। অবরোধ চলাকালে মহাসড়কের দুপাশে তীব্র যানজটের সৃষ্টি হয়।

শিক্ষার্থীদের দাবি, শিক্ষার্থীদের বাসে হামলায় জড়িতদের শাস্তির আওতায় না আনা পর্যন্ত সড়ক অবরোধ চলবে।

শিক্ষার্থী মাজহারুল ইসলাম হানিফ জানান, ঘটনার সাত ঘণ্টা পরও হামলাকারীদের ব্যাপারে প্রশাসন কোনও ব্যবস্থা নেয়নি। এছাড়া আগেও বাসে হামলা হয়েছে একাধিকবার। এসব ঘটনার সুষ্ঠু কোনও বিচার হয়নি। তাই আমরা অপরাধীদের গ্রেপ্তার না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়ব না।

ঘটনাস্থলে এসে কুমিল্লা সদর দক্ষিণ সার্কেলের এএসপি গোলাম আমবিয়া মাহমুদ শিক্ষার্থীদের বাসে হামলাকারীদের দ্রুত বিচারের আওতায় আনার আশ্বাস দেন।

বৃহস্পতিবার কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ সংলগ্ন এলাকায় বিশ্ববিদ্যালয়ের জন্য ভাড়া করা বিআরটিসি বাসে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় কয়েকজন বহিরাগত সন্ত্রাসী। বাস চালককে রক্ষা করতে গিয়ে এসময় আহত হন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী দ্বীন মোহাম্মদ।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :