চট্টগ্রামে ‘গুলিতে’ মাদক কারবারি নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৮, ১০:২০
ফাইল ছবি

চট্টগ্রামের মুরাদপুর এলাকায় র‌্যাবের মাদকবিরোধী অভিযানের সময় গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন। তার নাম অসীম রায় বাবু।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে র‍্যাবের চার সদস্য আহত হয়েছেন। তাদের চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত অসীম বাঁশখালী উপজেলার চাম্বল গ্রামের গুরু সদয় রায়ের ছেলে। গত সিটি কর্পোরেশন নির্বাচনে তিনি ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডে কাউন্সিলর পদের স্বতন্ত্র প্রার্থী ছিলেন বলে জানা গেছে।

র‍্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিফকাহ উদ্দিন আহমেদ বলেন, মাদক কারবারিরা মুরাদপুর এলাকা দিয়ে আসছে এমন খবর পেয়ে র‍্যাব ওই এলাকায় তল্লাশি অভিযান চালায়। সে সময় মুরাদপুর থেকে অক্সিজেন মোড়ের দিকে আসতে থাকা নীল রঙের একটি ব্যক্তিগত গাড়িকে থামার সংকেত দেয় র‍্যাব। সংকেত পেয়ে গাড়ি থেকে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এতে র‍্যাবের চার সদস্য আহত হন। জবাবে র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে গাড়িতে থাকা কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হন।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করে র‍্যাব। পরে মরদেহটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়।

ঢাকাটাইমস/১২অক্টোবর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত