সরকারের শেষ ঘণ্টা বেজে গেছে: মাহবুব

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৮, ১৭:২৩
ফাইল ছবি

সরকারের শেষ ঘণ্টা বেজে গেছে- এমন মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন সরকারের পতন ঘটাতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামার আহ্বান জানিয়েছেন।

আজ শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ আয়োজিত এক মানববন্ধনে এ আহ্বান জানান তিনি।

সরকারের পতন হলে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মুক্তি মিলবে বলে মনে করেন আইনজীবী নেতা মাহবুব হোসেন। তিনি নেতাকর্মীদের নির্ভয়ে রাজপথে নামার তাগিদ দেন।

নেতাকর্মীদের উদ্দেশে মাহবুব হোসেন বলেন, ‘ভয় পাওয়ার কিছু নেই। তাদের (সরকার) সময় শেষ হয়ে এসেছে। শেষ ঘণ্টা বেজে গেছে। আসুন, ঐক্যবদ্ধ হই, বাংলার মাটি থেকে এই স্বৈরশাসক বিতাড়িত হবে। সেদিন খালেদা জিয়া মুক্ত হবেন, তারেক রহমান দেশে ফিরবেন।’

এ সময় খন্দকার মাহবুব অভিযোগ করেন, ‘তারেক রহমানের চরিত্র হনন শুরু হয়েছে এক-এগারোর সময় থেকে। অব্যাহতভাবে তার চরিত্র হনন চলছে।’

খালেদা জিয়াকে চিকিৎসা না দিয়ে চিরদিনের জন্য পঙ্গু করে দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন বিএনপির এই নেতা। এ অবস্থায় সবার ঐক্যবদ্ধ হওয়া জরুরি বলে মন্তব্য করেন তিনি।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি রুহুল আমিন গাজীর সভাপতিত্বে সমাবেশে অন্যন্যের মধ্যে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশের সভাপতি কাদের গণি চৌধুরী,  ড্যাব  মহাসচিব ড. জাহিদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/আরকে/মোআ)

 

 

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত