দুই ভাই পিটিয়ে মারল ছোট ভাইকে

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ
| আপডেট : ১২ অক্টোবর ২০১৮, ১৮:১১ | প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৮, ১৮:০৬

ময়মনসিংহের গফরগাঁওয়ে বিরোধপূর্ণ জমিতে গাছের চারা রোপন করা নিয়ে  বড় দুই ভাইয়ের পিটুনীতে ছোট ভাই মারা গেছেন। তাকে রড দিয়ে পিটিয়ে হত্যা করা হয় বলে জানা গেছে। নিহতের নাম মাহবুবুল আলম আওয়াল (৪৩)।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, উপজেলার চরআলগী ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের পাঁচ ছেলে নূরুল ইসলাম (৬০), বদরুল আলম (৫৫), শাহজাহান (৪৭), মাহবুবুল আলম আওয়াল (৪৩) ও জহিরুল ইসলাম জুয়েলের (৩০)।

গফরগাঁও পৌর শহরের ষোলহাসিয়া মৌজায় জমির সীমানা নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে জুয়েল, আওয়াল, শাহজাহান বিরোধপূর্ণ জমিতে মেহগনি গাছের চারা লাগাতে গেলে পাঁচ ভাইয়ের মধ্যে ঝগড়া  বাধে।

এক পর্যায়ে লোহার রড দিয়ে বড় ভাই নূরুল ইসলাম ও বদরুল ছোট তিন ভাই আওয়াল, শাহজাহান ও জুয়েলকে পেটায়। এতে তিনজনেই গুরুতর আহত হন। তাদের মুমূর্ষু অবস্থায় আওয়ালকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হয়।

অবস্থার অবনতি হলে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে আওয়াল মারা যায়।

গফরগাঁও থানার ওসি আবদুল আহাদ খান বলেন, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগে পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/১২অক্টোবর/প্রতিনিধি/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত