চট্টগ্রামে আহত তিন র‌্যাব সদস্য ঢাকা সিএমএইচে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ অক্টোবর ২০১৮, ২২:৪৭ | প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৮, ২২:৪১

চট্টগ্রামে মাদক বিক্রেতাদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধের’ সময় আহত র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) চার সদস্যের তিনজনকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। আহত আরেক র‌্যাব সদস্যের চিকিৎসা চলছে চট্টগ্রাম সিএমএইচে।

শুক্রবার বিকালে র‌্যাবের ওই তিন সদস্যকে হেলিকপ্টারে ঢাকা সিএমএইচে আনা হয়। পরে সেখানে আহত র‌্যাব সদস্যদের দেখতে যান সংস্থাটির মহাপরিচালক বেনজির আহমেদ।

আহত র‌্যাব সদস্যরা হলেন- মেজর মেহেদী হাসান, লেন্স করপোরাল আরিফ ও লেন্স করপোরাল শহীদ। অপর আহত র‌্যাব কর্মকর্তা হলেন স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিম।

এসময় বেনজির আহমেদ সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম নগরীর মুরাদপুর রেলগেট এলাকায় একটি তল্লাশি চৌকিতে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন চার র‌্যাব সদস্য। এদের মধ্যে মেজর মেহেদী হাসান পেটে গুলি লেগে আহত হয়েছেন। প্রায় ছয় ঘণ্টা তাকে অপারেশন টেবিলে রাখা হয়। তার পেটের ভেতরে ক্ষতিগ্রস্ত হয়েছে। তার অবস্থা ঝুঁকিপূর্ণ।  এছাড়া স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিমের পেছনে গুলি লেগে বলে জানান তিনি।

র‌্যাব মহাপরিচালক বলেন, তল্লাশি চলার সময় একটি গাড়িকে থামার সংকেত দেওয়া হয়। গাড়িটি থামার পর র‌্যাব সদস্যরা এগিয়ে যেতে থাকলে তাদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এ সময় র‌্যাবের অন্য সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। গুলিবিদ্ধ একজন মাটিতে পড়ে গিয়ে তিন রাউন্ড গুলি ছোড়ে। পরে র‌্যাব গাড়িটি সার্চ করে ১২ হাজার পিস ইয়াবাসহ একটি বিদেশি পিস্তল পায়। যে ব্যক্তি গুলি করেন তিনি পরে মারা যান।

র‌্যাব প্রধান যান, র‌্যাবের যে কর্মকর্তার চিকিৎসা চট্টগ্রামে চলছে প্রয়োজনে তাকেও ঢাকায় আনা হবে উন্নত চিকিৎসার জন্য।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত