মালিঙ্গার পাঁচ উইকেট, ইংল্যান্ড ২৭৮

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ অক্টোবর ২০১৮, ১৪:৫৫ | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৮, ১৪:৩৮

শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে নয় উইকেটে ২৭৮ রান সংগ্রহ করেছে ইংল্যান্ড। শ্রীলঙ্কার পেসার লাসিথ মালিঙ্গা ১০ ওভার বল করে ৪৪ রান দিয়ে শিকার করেছেন পাঁচটি উইকেট। ওয়ানডেতে অষ্টমবারের মতো পাঁচ বা তার বেশি সংখ্যক উইকেট শিকারের কীর্তি অর্জন করলেন মালিঙ্গা।

এদিন ডাম্বুলায় অনুষ্ঠিত ম্যাচটিতে ইংলিশ ব্যাটসম্যানদের মধ্যে জো রুট ৭১, ইয়ন মরগ্যান ৯২ ও জস বাটলার ২৮ রান করেন। শ্রীলঙ্কার বোলারদের মধ্যে লাসিথ মালিঙ্গা পাঁচটি, নুয়ান প্রদ্বীপ ১টি, আকিলা ধনঞ্জয়া ১টি, থিসারা পেরেরা ১টি ও ধনঞ্জয়া ডি সিলভা ১টি করে উইকেট শিকার করেন।

গত ১০ অক্টোবর অনুষ্ঠিত হয় সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ। বৈরী আবহাওয়ার কারণে ম্যাচটি পরিত্যক্ত হয়। সিরিজের তৃতীয়, চতুর্থ ও পঞ্চম ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৭, ২০ ও ২৩ অক্টোবর। ওয়ানডে সিরিজ শেষে একটি টি-টোয়েন্টি ও তিনটি টেস্ট ম্যাচ খেলবে শ্রীলঙ্কা ও ইংল্যান্ড।

সংক্ষিপ্ত স্কোর

ইংল্যান্ড ইনিংস: ২৭৮/৯ (৫০ ওভার)

(জ্যাসন রয় ০, জনি বেয়ারস্টো ২৬, জো রুট ৭১, ইয়ন মরগ্যান ৯২, বেন স্টোকস ১৫, জস বাটলার ২৮, মঈন আলী ০, ক্রিস ওয়েকস ৫, লিয়াম ডসন ৪, আদিল রশীদ ১৯*, ওলি স্টোন ৯*; লাসিথ মালিঙ্গা ৫/৪৪, নুয়ান প্রদীপ ১/৫২, আকিলা ধনঞ্জয়া ১/৬৪, থিসারা পেরেরা ১/৩৭, লক্ষণ সান্দাকান ০/৫৯, ধনঞ্জয়া ডি সিলভা ১/১৯)।

(ঢাকাটাইমস/১৩ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :