রাজবাড়ীতে দাঁতের ভুয়া চিকিৎসক আটক

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ অক্টোবর ২০১৮, ১৯:৩২ | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৮, ১৮:৪৪

রাজবাড়ীতে নুরুল ইসলাম রনি (৩০) নামে এক ভুয়া দাঁতের ডাক্তারকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮) সদস্যরা।

শনিবার বিকেলে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের কোলারহাট বাজার থেকে তাকে আটক করা হয়।

আটক রনি রাজবাড়ীর কালুখালী উপজেলার কলকলিয়া গ্রামের মো. হোসেন আলী বিশ্বাসের ছেলে।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. রইছ উদ্দিন জানান, এইচএসসি পাস করা রনি নিজেকে দন্ত বিশেষজ্ঞ ডা. পরিচয় দিয়ে কোলারহাট বাজারে ‘বিশ্বাস ডেন্টাল কেয়ার নামক’ একটি চেম্বার খুলে চিকিৎসার নামে প্রতারণা করে আসছিলেন। তিনি প্রেসক্রিপশন ও ভিজিটিং কার্ডে নিজের নামের আগে ডাক্তার এবং পরে ‘এইচ.ডি.আই.ডি’ ডিগ্রিধারী দন্ত বিশেষজ্ঞ লিখে নিজেকে পরিচয় দিতেন। কিন্তু এই নামে পৃথিবীর কোথাও কোনো চিকিৎসা বিষয়ক ডিগ্রি নেই।

কয়েকজন ভুক্তভোগী রোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে শনিবার কোলারহাট বাজারে রনির চেম্বারে অভিযান চালানো হয়। এ সময় রোগীদের সঙ্গে চিকিৎসার নামে প্রতারণা করা অবস্থায় রনিকে হাতেনাতে আটক করা হয়। এছাড়া তার চেম্বার থেকে বিপুল পরিমান ভিজিটিং কার্ড, পেসক্রিপশন ও দন্ত চিকিৎসার কাজে ব্যবহৃত চিকিৎসা সরঞ্জাম জব্দ করা হয়েছে বলে জানান এ র‌্যাব কর্মকর্তা।

ভুয়া ডাক্তার রনিকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করে র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে একটি মামলা করবে বলে জানান রইছ উদ্দিন।

ঢাকাটাইমস/১৩অক্টোবর/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :