উত্তরখানে আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৮, ১০:৩২
ফাইল ছবি

রাজধানীর উত্তরখানের ব্যাপারীপাড়ার হেলাল মার্কেট এলাকার বাসায় গ্যাসলাইনের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ সুফিয়া বেগম মারা গেছেন। দগ্ধ হওয়ার একদিন পর রবিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ নিয়ে অগ্নিকাণ্ডের ওই ঘটনায় মোট তিনজনের মৃত্যু হলো। সুফিয়ার শরীরের ৯৯ শতাংশ পুড়ে গিয়েছিল।

শনিবারের ওই অগ্নিকাণ্ডের ঘটনার পর সেদিনই সকালে মারা যান সুফিয়ার ভাতিজা আজিজুল ইসলাম। পরে সন্ধ্যায় মারা যান আজিজুলের স্ত্রী মুসলিমা।

চিকিৎসাধীন দগ্ধরা হলেন- সুফিয়ার মেয়ে আফরোজা আক্তার পূর্ণিমা, পূর্ণিমার ছেলে সাগর, সুফিয়ার ভাতিজি ও আজিজুলের বোন আঞ্জু আরা এবং তার স্বামী ডাবলু মোল্লা ও তাদের ছেলে আব্দুল্লাহ সৌরভ। এর মধ্যে ডাবলুর শরীরের ৬৫ শতাংশ, আঞ্জুর ৬ শতাংশ, আবদুল্লার ১২ শতাংশ, পূর্ণিমার ৮০ শতাংশ, এবং সাগরের ৬৬ শতাংশ পুড়ে গেছে।

উল্লেখ্য, উত্তরখানের হেলাল মার্কেটের পাশে ১১০/এ নম্বর তৃতীয় তলার বাড়ির নিচতলায় পোশাক কারাখানায় কাজ করা তিনটি পরিবার এক বাসায় ভাড়া থাকতো। শনিবার রাতে গ্যাসের পাইপ লিকেজ থেকে বাড়িটিতে গ্যাস ছড়িয়ে পড়ে। ভোর চারটার দিকে রান্না করতে গেলে আগুন ধরে সমস্ত ঘরে ছড়িয়ে পড়ে। এতে আটজন দগ্ধ হন। পরে তাদের দ্রুত ঢামেকের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোট তিনজনের মৃত্যু হয়।

ঢাকাটাইমস/১৪অক্টোবর/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :