পদ্মা সেতুর নামফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ অক্টোবর ২০১৮, ১৩:১০ | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৮, ১১:৫৩

মুন্সীগঞ্জের মাওয়া গোলচত্বরে দেশের বৃহত্তম অবকাঠামো প্রকল্প পদ্মা সেতুর নামফলক ও রেল প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার বেলা সোয়া ১১টার দিকে পদ্মাসেতুর নামফলকসহ চারটি নতুন প্রকল্পের উদ্বোধন করেন তিনি।

এখন প্রধানমন্ত্রী মাওয়া অংশে পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের সার্বিক অগ্রগতি এবং এন-৮ মহাসড়কের কাজের অগ্রগতি পরিদর্শন করবেন। এরপর পদ্মা সেতুর মাওয়া টোলপ্লাজা সংলগ্ন গোলচত্বরে সুধী সমাবেশে যোগ দেবেন।

এ সময় উপস্থিত ছিলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, রেলমন্ত্রী মুজিবুল হক, নৌমন্ত্রী শাজাহান খান, সেনাবাহিনী প্রধানসহ উর্ধ্বতন কর্মকর্তারা।

মাওয়া প্রান্তের কর্মসূচি শেষে প্রধানমন্ত্রী পদ্মাসেতুর শরীয়তপুর জেলার জাজিরা প্রান্তে যাবেন। সেপ্রান্ত থেকেও তিনি পদ্মা সেতু রেলসংযোগ প্রকল্পের নির্মাণ কাজ উদ্বোধন (জাজিরা প্রান্ত) এবং পদ্মাসেতুর নামফলক উম্মোচন (জাজিরা প্রান্ত) করবেন।

বিকালে প্রধানমন্ত্রী মাদারীপুরের শিবচর কাঁঠালবাড়ীর ইলিয়াছ আহমেদ চৌধুরী ফেরিঘাটে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন। জনসভা শেষে বিকালেই প্রধানমন্ত্রীর ঢাকায় ফেরার কথা রয়েছে।

পদ্মা সেতুর অগ্রগতি পরিদর্শন ও এসব প্রকল্পের উদ্বোধন করতে সকাল সাড়ে ১০টায় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে পদ্মাসেতুর মাওয়া প্রান্তে পৌঁছান প্রধানমন্ত্রী। এরপর তিনি এসব প্রকল্পের উদ্বোধন করেন।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/এমআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :