পাবনায় সাংবাদিক নেতার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৮, ১৭:৫৯

পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের পাবনা প্রতিনিধি হাবিবুর রহমান স্বপনের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন হয়েছে।

রবিবার দুপুরে পাবনা প্রেসক্লাবের সামনে আব্দুল হামিদ সড়কে পাবনা প্রেসক্লাব ও পাবনা রিপোর্টার্স ইউনিটি এর আয়োজনে মানববন্ধনে জেলার গণমাধ্যমকর্মীরা অংশ নেন।

পাবনা প্রেসক্লাবের সহ-সভাপতি কামাল আহমেদ সিদ্দিকীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, সাবেক সাধারণ সম্পাদক আহমেদ উল হক রানা, উৎপল মির্জা, এবিএম ফজলুর রহমান, জেলা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ড. নরেশ মধু, দৈনিক জনকন্ঠ প্রতিনিধি কৃষ্ণ ভৌমিক, দৈনিক পাবনার খবর ও ডেইলি মর্নিং টাচের সম্পাদক এম জি বিপ্লব চৌধুরী, দৈনিক সিনসার সম্পাদক মাহবুবুল আলম, একুশে বইমেলা উদযাপন পরিষদের সভাপতি জাকির হোসেন, সময় টেলিভিশনের প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ, একাত্তর টেলিভিশন প্রতিনিধি মুস্তাফিজ রাসেল, এটিএন নিউজ প্রতিনিধি রিজভী জয় প্রমুখ।

বক্তারা একের পর এক পাবনার সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা বলেন, পাবনার সাংবাদিকরা সততা ও সাহসের সঙ্গে কাজ করছেন। কিন্তু একটি গোষ্ঠী একের পর এক সাংবাদিকদের বিরুদ্ধে সন্ত্রাসীদের ব্যবহার করছে। বক্তারা অবিলম্বে সাংবাদিক স্বপনের ওপর হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান। তা না হলে কঠোর কর্মসূচি দেয়ার হুঁশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

গত শনিবার রাতে প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে সাংবাদিক হাবিবুর রহমান স্বপন (৬৫) কে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। প্রথমে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকায় কমফোর্ট হাসপাতালে স্থানান্তর করা হয়।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :