জিম্বাবুয়ে সিরিজে মনোবিদ পাচ্ছেন মাশরাফিরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৮, ১৮:৩৪

আগামী ২১ অক্টোবর শুরু হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার দ্বিপাক্ষিক এই সিরিজ। এই সিরিজে মনোবিদ পাচ্ছেন মাশরাফি বিন মুর্তজারা। রবিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান এমনটি জানিয়েছেন।

আকরাম খান বলেছেন, দলের জন্য একজন মনোবিদকে ঠিক করা হয়েছে। সিরিজ চলাকালে বাংলাদেশ দলকে ছয়-সাত দিন সময় দিবেন তিনি। ১৭ অক্টোবরের দিকে আসবেন তিনি। উনার নাম আলি আজাদ। যেহেতু উনি বাঙালি সেহেতু বোঝাপড়ার ব্যাপারে এটা আমাদের প্লেয়ারদের জন্য ভালো হবে। তিনি খুব ব্যস্ত ছিলেন। আমি অনুরোধ করে তাঁর সময় নিয়েছি। তিনি ১৭ বা ১৮ অক্টোবর থেকে খেলোয়াড়দের সঙ্গে থাকবেন। খেলোয়াড়দের তিনি ৬-৭ দিন সময় দিবেন।

অস্ট্রেলিয়ার মেলবোর্নে ডাক্তার দেখানোর পর রবিবার দেশে ফিরেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। এ ব্যাপারে আকরাম খান বলেছেন, এটা খুব ভাল সংবাদ। পত্রিকায় এসেছিল যে সে অনেক দিনের জন্য খেলতে পারবে না। কিন্তু ভালো সংবাদ হচ্ছে ওর ছয় থেকে সাত সপ্তাহ লাগবে সেরে উঠতে। আমরা ফিজিও ও অন্যান্যদের সাথে আলোচনা করব। যেটা বাংলাদেশ ক্রিকেটের জন্য ভালো হবে সেটাই করব।

টাইগারদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। ২১ অক্টোবর সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে মিরপুরে। এরপর চট্টগ্রামে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৪ ও ২৬ অক্টোবর। এরপর সিলেটে অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে ম্যাচ। সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে মিরপুরে।

(ঢাকাটাইমস/১৪ অক্টোবর/এসইউএল)  

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত