টরন্টো ডিস্ট্রিক স্কুলবোর্ড ট্রাস্টির নির্বাচনে লড়ছেন ফেরদৌস

মাসুদুল হাসান রনি, কানাডা
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৮, ২০:২৯

আগামী ২২ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে অন্টারি প্রদেশের টরন্টো ডিস্ট্রিক স্কুলবোর্ড ট্রাস্টি নির্বাচন। একইদিন অনুষ্ঠিত হবে টরন্টো সিটি কর্পোরেশন নির্বাচন। একজন ভোটার তিনটি ভোট দিয়ে মেয়র, কাউন্সিলর ও ডিস্ট্রিক স্কুলবোর্ড ট্রাস্টি নির্বাচিত করবেন।

গত সেপ্টেম্বর মাস হতে নির্বাচনী প্রচারণা জমে উঠেছে। প্রতিদিনই কাকডাকা ভোর হতে গভীর রাত পর্যন্ত প্রার্থীদের বাড়ি বাড়ি ভোট প্রার্থনা ও প্রচারণা দৃষ্টি কেড়েছে। এ নির্বাচনে বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর পদে বেশ ক'জন বাংলাদেশিও প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১৮ নং ওর্যাডের ডিস্ট্রিক স্কুলবোর্ড ট্রাস্টি পদে লড়ছেন একমাত্র বাংলাদেশি বংশোদ্ভুত কানাডিয়ান ফেরদৌস বারী। তার নির্বাচনী প্রচারণা ইতোমধ্যে সবার মনযোগ কেড়েছে।

ফেরদৌস বারী জানান, পরিবর্তন প্রয়োজন। এ পরিবর্তনে সহযোগী হতে হবে আমার ১৮ নং ওর্যাডের সম্মানিত ভোটারদের।

নির্বাচনে জয়লাভের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদ ব্যক্ত করে বলেন, আমার ওয়ার্ডের সকল ভোটারদের দ্বারে দ্বারে আমি ভোট ও সহযোগিতা চেয়েছি। গত ৩ মাস যাবত আমি ভোরে বের হয়ে গভীর রাত অবধি সবার কাছে গিয়েছি। কেউ আমাকে নিরাশ করেননি। আমি কঠোর পরিশ্রমী ও আশাবাদী মানুষ।

প্রসঙ্গত, ফেরদৌস বারী টরন্টোর একজন সমাজসেবী ও সজ্জনব্যক্তি হিসেবে সুপরিচিত। তিনি দীর্ঘ ১৮ বছর যাবত কানাডায় সপরিবারে বসবাস করছেন। একটি স্বনামধন্য প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন। তিনি সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :