ভোলা আ.লীগের সাবেক সভাপতি শাহিনের ইন্তেকাল

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৮, ২০:৫২

আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও ভোলা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোফাজ্জল হোসেন শাহিন ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ও ইন্না ইলাইহি রাজেউন।) তার বয়স হয়েছিল ৭৬ বছর।

রবিবার বিকালে গুরুতর অসুস্থ অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এর আগে তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

প্রবীণ এই আওয়ামী লীগ নেতা ডায়েবেটিকসহ নানা জটিল রোগে ভুগছিলেন। তিনি দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

আগামীকাল সোমবার বাদ জোহর ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।

মোফাজ্জল হোসেন শাহীন বাংলাদেশ আওয়ামী লীগের প্রবীণ ও ত্যাগী নেতা ছিলেন। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুবই ঘনিষ্ঠ ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তাকে একজন প্রবীণ ও ত্যাগী রাজনীতিবিদ হিসেবে জানতেন।

মোফাজ্জল হোসেন শাহিন ভোলার ওবায়দুল হক মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ। তিনি সুনামের সাথে ভোলা বাস মালিক সমিতির সভাপতি ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট ইউনিট ভোলা জেলা শাখার ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।

মোফাজ্জল হোসেন শাহীনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি মরহুমের মাগফেরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এক শোক বার্তায় তোফায়েল আহমেদ বলেন, মোফাজ্জল হোসেন শাহীন বাংলাদেশ আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ ছিলেন। তিনি ১৯৮০ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগ ভোলা জেলার সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব সুনামের সঙ্গে পালন করেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। ভোলার মানুষ তাকে একজন সৎ ও দক্ষ রাজনীতিবিদ হিসেবে জানে। তার মৃত্যুতে ভোলার মানুষ একজন সৎ, দক্ষ ও ত্যাগী রাজনীতিবিদকে হারালো।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :