গেইল ঝড়, এক ওভারে ছয় ছক্কা জাজাইয়ের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ অক্টোবর ২০১৮, ২২:২৭ | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৮, ২২:২৩

সংযুক্ত আরব আমিরাতে এখন চলছে আফগানিস্তান প্রিমিয়ার লিগের (এপিএল) প্রথম আসর। টুর্নামেন্টে রবিবার দিনের প্রথম ম্যাচে কাবুল জাওয়ানানকে ২১ রানে হারিয়েছে বালখ লেজেন্ডস। এই ম্যাচে এক ওভারে ছয়টি ছক্কা হাঁকিয়েছেন কাবুল জাওয়ানানের হয়ে খেলা হযরতউল্লাহ জাজাই। স্পিনার আব্দুল্লাহ মাজারির করা ইনিংসের চতুর্থ ওভারে একটি বল ওয়াইড হয়েছিল। সুতরাং এই ওভার থেকে আসে মোট ৩৭ রান। ১৭ বলে ৬২ রান করে আউট হন ওপেনিংয়ে নামা হযরতউল্লাহ জাজাই।

শারজাহতে অনুষ্ঠিত ম্যাচটিতে এদিন টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেটে ২৪৪ রান সংগ্রহ করে বালখ লেজেন্ডস। দলের পক্ষে ৪৮ বলে ৮০ রান করেন ক্রিস গেইল। এই রান করার পথে তিনি দুইটি চার মারেন ও দশটি ছক্কা হাঁকান।

এছাড়া ২৫ বলে ৪৬ রান করেন দিলশান মুনাবিরা। ২৭ বলে ৫০ রান করেন ডারউইশ রাসুলি। ১৫ বলে ৩৭ রান করেন মোহাম্মদ নবী। তিন বলে ১৩ রান করে অপরাজিত থাকেন মিরওয়াইস আশরাফ।

পরে কাবুল জাওয়ানান ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ২২৩ রান করে। দলের পক্ষে ৩৮ বলে ৪৭ রান করেন লুকে রঞ্চি। ১৭ বলে ৬২ রান করেন হযরতউল্লাহ জাজাই। ১৪ বলে ২৯ রান করেন কলিন ইনগ্রাম। ম্যাচটিতে প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হন ক্রিস গেইল।

এক ওভারে হযরতউল্লাহ জাজাইয়ের ছয় ছক্কা মারার ভিডিও:

(ঢাকাটাইমস/১৪ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত