শাহতাজদের বাসায় ‘সাবলেট’ নিলয়

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৮, ১২:০৯

টেলিভিশন জগতের উঠতি অভিনেত্রী শাহতাজ মনিরাদের বাসায় সাবলেট থাকছেন জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। তবে বাস্তবে নয়, একটি ওয়েব সিরিজের চরিত্রের খাতিরে। চরিত্র এবং কাহিনির সঙ্গে মিল রেখে ওয়েব সিরিজটির নাম দেয়া হয়েছে ‘সাব-সাবলেট’। অর্থাৎ শাহতাজরাও একটি বাসায় সাবলেট থাকেন, নিলয় আবার তাদের কাছ থেকেই সাবলেট নিয়ে থাকেন।

‘সাব-সাবলেট’ ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন ‘ডিটেকটিভ লাভলু মিয়া’ খ্যাত নির্মাতা সাকিব রায়হান। এটির চিত্রনাট্যও তিনি লিখেছেন। এর প্রধান তিনটি চরিত্রের দুজন হচ্ছেন শাহতাজ ও নিলয়। বাকিজন হচ্ছেন আরেক জনপ্রিয় অভিনেতা মারজুক রাসেল। তিনি অভিনয় করেছেন অভিনেত্রী শাহতাজের বড় ভাইয়ের চরিত্রে।

সিরিজটির কাহিনিতে দেখা যাবে, ছোট্ট একটি সংসার শাহতাজদের। একটি বাড়িতে দুই রুমের সাবলেট বাসা নিয়ে থাকেন তারা। সংসারে শুধু সে, বড় ভাই এবং মা। বড় ভাইটা স্বভাবে সহজ-সরল ও মিতব্যয়ী। সংসারের খরচ কমানোর জন্য তাদের সেই সাবলেট বাসার একটি রুমই নিলয়ের কাছে সাব-সাবলেট দেন শাহতাজের বড় ভাই রাসেল। এরপরই ঘটতে থাকে নানা ঘটনা।

এটির কাহিনি সম্পর্কে নির্মাতা সাকিব রায়হান বলেন, ‘কোনো রকম ভাঁড়ামো ছাড়াই একটি হাস্যরসাত্মক ওয়েব সিরিজ তৈরি করেছি আমরা। যেটি সবাই মিলে একসঙ্গে উপভোগ করা যাবে। হাসি-ঠাট্টার মধ্য দিয়ে জীবনের কঠিন বাস্তবতাকে তুলে ধরা হয়েছে এখানে। আমার বিশ্বাস, গল্পটি দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে।’

ওয়েব সিরিজটিতে নিলয়, শাহতাজ ও মারজুক রাসেল ছাড়াও অভিনয় করেছেন রিফাত জাহান, শাহেদ শাহরিয়ার, শিল্পী সরকার অপু, কাজী উজ্জ্বল, শামীম আহমেদ ও সোহান বাবু প্রমুখ। আজ সোমবার থেকে এটি দেশীয় কনটেন্টের জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম এয়ারটেলস্ক্রিনে উপভোগ করা যাবে।

ঢাকাটাইমস/১৫ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত