চাঁপাইনবাবগঞ্জে জেএমবির চার সদস্য গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৮, ১৬:৪৩

চাঁপাইনবাবগঞ্জে নিষিদ্ধঘোষিত জেএমবির চার সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

রবিবার মধ্যরাতে নাচোল উপজেলার আমলাইন এলাকার একটি পেয়ারা বাগানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে থাকা কিছু বই, হ্যান্ডনোট ও লিফলেট এবং তাদের ব্যবহার্য জিনিসপত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত জেএমবি সদস্যরা হলেন জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের রাঘবপুর গ্রামের মৃত ফজর আলী মন্ডলের ছেলে তৌফিকুল ইসলাম ওরফে তৌফিক ডাক্তার ও একই ইউনিয়নের কাইঠ্যাপাড়া গ্রামের রুহুল আমীনের ছেলে সুলাভ ওরফে সানাউল্লাহ, গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে মনিরুল ইসলাম ওরফে লাদেন ও একই ইউনিয়নের বেনীচক গ্রামের মুজিবুর রহমানের ছেলে জিয়াউর রহমান ওরফে জিয়া।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাচোল থানার আমলাইন এলাকার একটি পেয়ারা বাগানে অভিযান পরিচালনা করে গোপন বৈঠকরত অবস্থায় তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব কর্মকর্তা বলেন, তারা বৈঠকে সংগঠনের ক্ষমতা বৃদ্ধি এবং সরকারের বিরুদ্ধে যুদ্ধ করতে প্রয়োজনীয় অস্ত্র ও মোটর সাইকেল কিনতে চাঁদা দেন। তারা নাশকতার পরিকল্পনা করছি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :