পূজার পর সরকার পতনের আন্দোলন: মিনু

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৮, ১৬:৫০

দুর্গাপূজার পর বিএনপি সরকার পতনের দুর্বার আন্দোলন গড়ে তুলবে বলে জানিয়েছেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। তিনি বলেন, বিএনপিকে ধ্বংস করতে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় ফরমায়েশি রায় দেওয়া হয়েছে। তাই বিএনপি পূজার পরই সরকার পতনের আন্দোলন গড়ে তুলবে।

সোমবার দুপুরে নগরীর মালোপাড়ায় নগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ অন্য নেতাদের কারাদণ্ডের প্রতিবাদে এবং বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এই কর্মসূচি পালন করে স্বেচ্ছাসেবক দল।

মিনু বলেন, ‘মামলা দিয়ে, গ্রেপ্তার করে আর বিএনপি ও জাতীয় ঐক্যের নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না। দুর্গাপূজার পরই সরকার পতনের জন্য কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।’ এই আন্দোলনে বুলেটের কথা চিন্তা না করে তিনি নেতকর্মীদের রাজপথে নেমে আসার আহ্বান জানান।

সমাবেশে প্রধান বক্তা ছিলেন বিএনপির রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন শওকত। তিনি বলেন, ‘আওয়ামী লীগ বিএনপিকে দল হিসেবে বাদ দেয়ার ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র বাংলাদেশের মানুষ রুখে দেবে। বর্তমান সরকারকে আর জনগণ বিশ্বাস করে না।’ তিনিও নেতাকর্মীদের সরকার পতনের আন্দোলনে নামার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টু প্রমুখ। সভাপতিত্ব করেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন। এতে সমাবেশে স্বেচ্ছাসেবক দল ছাড়াও বিএনপির অন্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/আরআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :