মি টুর কোপে আইসিসির সভায়ও নিষিদ্ধ ভারত প্রধান!

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৮, ১৭:০৭

শনিবার বিকেলেই ভারতে হ্যাশট্যাগ মিটু বিতর্কে নাম এসেছে ভারতীয় ক্রিকেট বোর্ডের সিইও রাহুল জোহরির। তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠে। আর এই অভিযোগের কোপে আইসিসির আসন্ন প্রধান নির্বাহীদের সভায়ও নিষিদ্ধ জোহুরি।

সিঙ্গাপুরে হতে যাওয়া বৈঠকে রাহুল জোহুরির বদলে যাচ্ছেন ভারতীয় বোর্ডের সাধারণ সম্পাদক অমিতাভ চৌধুরী। সিঙ্গাপুরে আইসিসির এই সভা অনুষ্ঠিত হবে আগামী ১৭ ও ১৮ অক্টোবর।

হ্যাশট্যাগ মি টু প্রভাব জোহুরির নামে আসা অভিযোগের জন্য ইতিমধ্যেই বিসিসিআইকে নোটিশ পাঠায় সুপ্রিম কোর্টে নিযুক্ত প্রশাসনিক কমিটি। নোটিশে তার কাছে এক সপ্তাহের মধ্যে জবাবদিহি চেয়েছে দেশটির সুপ্রিম কোর্ট।

রাহুল জোহরির নামে অভিযোগ, স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে তিনি তার প্রাক্তন নারী সহকর্মীকে বাড়িতে নিয়ে যান। অভিযোগকারী নারী তখন চাকরি খুঁজছিলেন। নাম প্রকাশে অনিচ্ছুক সেই নারী জানান, সুযোগ পেয়ে রাহুল তার কাপড় খুলে ফেলেছিলেন এবং তাকে যৌন সম্পর্ক স্থাপনে বাধ্য করেছিলেন।

এমন অভিযোগের ভিত্তিতে আসা আইনি নোটিশে বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন রিপোর্টে বিসিসিআই প্রধানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। তার বিরুদ্ধে আগেও এমন অভিযোগ উঠেছিল। কমিটির তরফ থেকে তার কাছে ব্যাখ্যা চাওয়া হয়েছে।’

(ঢাকাটাইমস/১৫ অক্টোবর/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত