৯ বছর পর বরিশালে জাতীয় ক্রিকেট লিগ

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৮, ১৭:২৩

দীর্ঘ নয় বছর পর বরিশালে অনুষ্ঠেয় ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের খেলা বৃষ্টির বাগড়ায় পড়েছে।

সোমবার বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে স্বাগতিক বরিশাল ও রাজশাহী বিভাগীয় দলের মধ্যাকার খেলার উদ্ধোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হলেও প্রথম দিন মাঠে গড়ায়নি একটি বলও। মাঠ ভেজা থাকায় খেলার অনুপযোগী। এ কারণে আজ প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

আগামীকাল থেকে চার দিনের ম্যাচটি তিন দিনব্যাপী অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বিসিবির পরিচালক আলমগীর হোসেন আলো।

এর আগে বেলুন-ফেস্টুন উড়িয়ে বরিশাল স্টেডিয়ামে জাতীয় ক্রিকেট লিগের উদ্ধোধনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস।

জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোশারফ হোসেন, রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, বিসিবির পরিচালক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলো, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুল আলম নুরু এবং জাতীয় দলের সাবেক ফুটবলার আমিনুল ইসলাম সুরুজ তালুকদার।

উদ্বোধনী শেষে অতিথিরা দুই দলের খেলোয়াড়দের সাথে করমর্দন এবং কুশল বিনিময় করেন।

গত ৯ বছর ধরে বরিশালে জাতীয় ক্রিকেট লিগের কোনো ম্যাচ অনুষ্ঠিত হয়নি। নারায়ণগঞ্জের ফতুল্লা স্টেডিয়ামে অনুষ্ঠিত হতো বরিশাল ভেন্যুর খেলা।

সবশেষ ২০০৯ সালে বরিশাল স্টেডিয়ামে জাতীয় ক্রিকেট লিগের খেলা অনুষ্ঠিত হয়। এরপর জাতীয় লিগের আসর বসলেও বরিশালে রাখা হয়নি কোনো ভেন্যু।

এবার বরিশাল স্টেডিয়ামে জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় ও তৃতীয় রাউন্ডের মোট তিনটি খেলা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।

বরিশাল দলে রয়েছেন জাতীয় দলের খেলোয়াড় মোসাদ্দেক হোসেন সৈকত, শাহরিয়ার নাফিজ, সোহাগ গাজী, আল-আমিন ও সদ্য জাতীয় দলে ডাক পাওয়া অলরাউন্ডার ফজলে রাব্বি।

রাজশাহী দলে রয়েছেন সাব্বির রহমান, তাইজুল ইসলাম, জুনায়েদ সিদ্দিকী, নাজমুল হাসান শান্ত ও আফতাব আহমেদ। খেলা সবার জন্য উন্মুক্ত করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/এমএইচ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত