ব্যাগে মডেলের খণ্ড-বিখণ্ড দেহ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ অক্টোবর ২০১৮, ১৫:০৪ | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৮, ০৯:২৭
ছবিতে খুন হওয়া মডেল মানসি দীক্ষিত

সোমবার বিকালে মুম্বাইয়ের পশ্চিম মালাদের মাইন্ডস্পেস নামের একটি জায়গা থেকে মানসি দীক্ষিত নামের এক তরুণী মডেলের টুকরো টুকরো দেহ উদ্ধার করেছে পুলিশ। ঝোপের মধ্যে রক্তমাখা একটি পর্যটন-ব্যাগ পড়ে ছিল। পরিত্যক্ত সেই ব্যাগে ভরে রাখা হয়েছিল উঠতি মডেল মানসির খণ্ড-বিখণ্ড দেহ।

এই খুনের অভিযোগে কলেজপড়ুয়া দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। গ্রেপ্তারকৃত ওই যুবকের নাম মুজাম্মল সৈয়দ। পুলিশের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ১৯ বছর বয়সী মুজাম্মল মডেল মানসিকে খুনের ঘটনা স্বীকার করেছে।

পুলিশ জানায়, পশ্চিম আন্ধ্রেরির মিল্লাটনগরের বাসিন্দা মুজাম্মল ২০ বছর বয়সী মডেল মানসির সঙ্গে একই ফ্ল্যাটে ছিল। সোমবার সকালে কোনো একটি বিষয় নিয়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে মুজাম্মল মানসিকে টুল দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ব্যাগে ভরার সুবিধার্থে তার দেহ টুকরো টুকরো করা হয়।

গ্রেপ্তারকৃত মুজাম্মল প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে যে তথ্য দিয়ে তা থেকে জানা যায়, নিহত মডেল মানসি রাজস্থানের কোটার বাসিন্দা। মডেল হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতেই গত ছয় মাস ধরে তিনি আন্ধ্রেরিতে ছিলেন। এক কমন ফ্রেন্ডের মাধ্যমে মুজাম্মলের সঙ্গে তার সম্পর্ক গড়ে উঠেছিল।

মুম্বাই পুলিশের এক কর্তা জানান, সোমবার বিকাল ৩টা নাগাদ একটি পরিত্যক্ত ব্যাগের উল্লেখ করে থানায় ফোন আসে। ফোন থেকে পাওয়া তথ্য অনুযায়ী ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। পরে ব্যাগটি শনাক্ত করে। ব্যাগ খুলতেই চক্ষু চড়কগাছ হয় পুলিশের। বিছানার চাদরে জড়ানো তরুণীর খণ্ড-বিখণ্ড দেহ দেখতে পায় তারা।

এর পরই এলাকার সিসিটিভির ফুটেজ ভালো করে খুঁটিয়ে দেখে অপরাধী মুজাম্মলের নাগাল পায় পুলিশ। ঘটনার তিন ঘণ্টার মধ্যেই কলেজপড়ুয়া মুজাম্মলকে গ্রেপ্তার করে তারা। ইতিমধ্যে পুলিশ বাদী হয়ে মুজ্জাম্মলের বিরুদ্ধে একটি খুনের মামলা দায়ের করেছে।

ঢাকাটাইমস/১৬ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত