রাজশাহীতে মাদক কারবারি গুলিবিদ্ধ

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৮, ১০:০৭
ফাইল ছবি

রাজশাহীতে মাদক বিক্রেতাদের দুই পক্ষের গোলাগুলিতে জার্জিস (৩৫) নামে একজন মাদক কারবারি গুলিবিদ্ধ হয়েছেন। তিনি রাজশাহী মহানগরীর পঞ্চবটি খড়বোনা এলাকার আবুল কাশেমের ছেলে।

আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, মঙ্গলবার ভোররাতে নগরীর মতিহার থানার চরশ্যামপুর বালুঘাট এলাকায় মাদক বিক্রেতাদের মধ্যে গোলাগুলির খবর পেয়ে ডিবি পুলিশ অভিযান চালায়।

এ সময় জার্জিসের পায়ে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। ওই এলাকায় অভিযান চালিয়ে আরিফুল ইসলাম (৩৬) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। তিনি নগরীর মির্জাপুর সুরাপানের মোড়ের ইমারত হাজির ছেলে।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে ১০৪ বোতল ফেন্সিডিল, দুটি হাসুয়া এবং একটি ছুরি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

নগরীর কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, গুলিবিদ্ধ জার্জিসের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা আছে। তার মধ্যে সর্বশেষ মামলা হয় পুলিশ পেটানোর অভিযোগে।

ওসি জানান, গত ২ অক্টোবর নগরীর কাটাখালি থানার মধ্যচর এলাকায় কয়েকজন মাদক বিক্রেতা ডিবি পুলিশের দুই সদস্যকে পিটিয়ে মাদকসহ আটক আক্কাস আলী নামে এক ব্যক্তিকে ছিনিয়ে নেন। এ ঘটনায় যে মামলা হয় তার পলাতক আসামি গুলিবিদ্ধ জার্জিস। তিনি আক্কাসের ঘনিষ্ঠ সহযোগী।

এ মামলার আরেক আসামি আলমগীর হোসেন আলো গত ৭ অক্টোবর ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

ঢাকাটাইমস/১৬অক্টোবর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত