জিম্বাবুয়ে দল ঢাকায়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৮, ১০:৩০

বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ খেলতে আজ ঢাকায় পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। মঙ্গলবার সকাল সাড়ে আটটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে জিম্বাবুয়ের খেলোয়াড়দের বহন করা বিমানটি।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ শেষ করে দক্ষিণ আফ্রিকা থেকে বাংলাদেশে এসেছে জিম্বাবুয়ে দল। প্রোটিয়াদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে জিম্বাবুয়ে। দুই সিরিজেই জিম্বাবুয়ে হোয়াইটওয়াশ হয়েছে।

আগামী ১৯ অক্টোবর বিকেএসপিতে স্বাগতিকদের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। মূল সিরিজ শুরু হবে ২১ অক্টোবর। মিরপুরে এদিন অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ। ২৪ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ম্যাচ। এই ভেন্যুতেই ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচ। 

চট্টগ্রামে ওয়ানডে সিরিজ শেষ করে দুই দল চলে যাবে সিলেটে। সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ৩ নভেম্বর শুরু হবে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। এবারই প্রথমবারের মতো সিলেটে টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সিলেটে ম্যাচ শেষে করে দুই দল আবার ঢাকায় ফিরবে। ১১ নভেম্বর মিরপুরে শুরু হবে সিরিজের শেষ টেস্ট ম্যাচ।

বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ে দল:

ওয়ানডে স্কোয়াড: হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস, পিটার মুর, এলটন চিগুম্বুরা, ডোনাল্ড তিরিপানো, কাইল জারভিস, ব্রান্ডন মাভুতা, রিচার্ড এনারাভা, জন নায়ুম্বু, ওয়েলিংটন মাসাকাদজা, তারিসাই মুসাকান্দা, টেন্ডাই সাতারা, কেফাস ঝুওয়াও।

টেস্ট স্কোয়াড: হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), ব্রায়ান চারি, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস, পিটার মুর, রেজিস চাকাভা, ডোনাল্ড তিরিপানো, কাইল জারভিস, ব্রান্ডন মাভুতা, রিচার্ড এনগারাভা, জন নায়ুম্বু, ওয়েলিংটন মাসাকাদজা, রায়ান বার্ল, টেন্ডাই সাতারা।

(ঢাকাটাইমস/১৬ অক্টোবর/এসইউএল)

 

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত