সাড়া ফেলেনি বাবুর নতুন গান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৮, ১১:৪২

ফজলুর রহমান বাবু। দেশের একজন নামকরা টিভি ও চলচ্চিত্র অভিনেতা। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও যার অভিনয় দর্শকদের বিমোহিত করে। তবে শুধু অভিনেতা নয়, গায়ক হিসেবেও দেশব্যাপী সুপরিচিত বাবু। নিজের অভিনীত বেশ কয়েকটি চলচ্চিত্রে গান গেয়েছেন তিনি। রয়েছে একক অ্যালবামও।

গত ১১ অক্টোবর ইউটিউবে মুক্তি পেয়েছে বাবুর ‘খোপা করে চুল বেঁধো না’ শিরোনামের নতুন একটি গান। গানটি প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়া। এটির কথা লিখেছেন ‘ইন্দুবালা’ খ্যাত সুরকার প্লাবন কোরেশী। সুর ও সংগীত পরিচালনা করেছেন এসকে সমীর।

কিন্তু নতুন এ গানটি দিয়ে দর্শক হৃদয়ে তেমন সাড়া ফেলতে পারেননি বহু প্রতিভাধর অভিনেতা ফজলুর রহমান বাবু। ১১ অক্টোবর প্রকাশ হওয়ার পর গত এক সপ্তাহে মাত্র ১৮০০ ভিউ পেয়েছে গানটি। তবে কমেন্টস বক্সে কয়েকটি প্রশংসাসূচক মন্তব্য জমা পড়েছে বাবুর পক্ষে।

এর আগে গত রোজার ঈদে প্রকাশ পায় তার ‘ইন্দবালা ৩’ নামের একক অ্যালবামটি। দেলোয়ার আরজুদা শরিফের কথায় তিনটি গান দিয়ে সাজানো হয়েছিল সেটি। তিনটি গানেরই সুর ও সঙ্গীতায়োজন করেন অমিত। প্রযোজনা করে রনস মিউজিক।  ‘ইন্দবালা ৩’-এর আগে ‘ইন্দবালা’ এবং ‘ইন্দুবালা ২’ একক অ্যালবাম দুটি বাজারে আসে বাবুর।

ঢাকাটাইমস/১৬ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত